Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

হৃতিকের সামনেই প্রাক্তন প্রেমিককে আলিঙ্গন সাবার, পাল্টা কী করলেন বলিউডের ‘গ্রিক দেবতা’?

চলতি বছরের শুরু থেকেই হৃতিক ও সাবাকে একসঙ্গে দেখা যাচ্ছে। এখন হৃতিকের প্রায় সর্বক্ষণের সঙ্গী সাবা আজাদ। নৈশভোজে গিয়ে সাবার প্রাক্তনের সঙ্গে দেখা হতেই যা করলেন হৃতিক, তা নজর কেড়েছে একাংশের।

হৃতিকের সামনে প্রাক্তনকে আলিঙ্গনরত সাবা।

হৃতিকের সামনে প্রাক্তনকে আলিঙ্গনরত সাবা। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৮:৩০
Share: Save:

সাবাকে কেন্দ্র করেই হৃতিকের জীবনের নতুন মোড়। বলিউডে ‘গ্রিক দেবতা’র সঙ্গে সাবা আজাদের প্রেমকাহিনি এখন মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন তাঁরা। নতুন প্রেমিকাকে কখনই লোকচক্ষুর আড়ালে রাখতে চাননি নায়ক। বরং খুল্লামখুল্লা প্রেম করতে দেখা গিয়েছে হৃতিক-সাবাকে। জনসমক্ষে সব সময় সাবার হাত ধরেই দেখা গিয়েছে হৃতিককে। কিন্তু এ বার এক এমন কাণ্ড ঘটল যাতে নজর কেড়েছে অনেকেরই। হৃত্বিকের সামনেই প্রাক্তন প্রেমিক ইমাদ শাহর সঙ্গে আলিঙ্গনাবদ্ধ হন সাবা।

দীর্ঘ ৭ বছর ধরে একত্রবাস করেছেন সাবা ও তাঁর প্রাক্তন প্রেমিক ইমাদ শাহ। অভিনেতা হওয়ার পাশাপাশি আরেকটি পরিচয় রয়েছে ইমাদের। খ্যতনামী অভিনেতা নাসিরুদ্দিন শাহের পুত্র তিনি। ২০২০ সালে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। তার বছর পার হতেই হৃতিক রোশনের সম্পর্কে জড়ান সাবা। সম্প্রতি নিয়ে এক রেস্তরাঁয় নৈশভোজে যান হৃতিক-সাবা। সেখান থেকে পরস্পরের হাত হাত রেখেই বেরোচ্ছিলেন যুগল। সেই সময়ই প্রাক্তনের মুখোমুখি সাবা। তৎক্ষণাৎ ইমাদকে জড়িয়ে সৌজন্য বিনিময় করেন সাবা। প্রেমিকের দেখানো পথে হেঁটে ইমাদের সঙ্গে কুশল বিনিময় করেন হৃতিকও। তার পর তড়িঘড়ি উঠে যান গাড়িতে।

চলতি বছরের শুরু থেকেই হৃতিক ও সাবাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাঁদের মধ্যে যে নতুন প্রেমকাহিনি শুরু হয়েছে, তা ইতিমধ্যেই টের পেয়েছে বি টাউন। স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর হৃতিকের জীবনে মনের মানুষ হিসাবে সাবা যে জায়গা করে নিয়েছেন, তা চলতি বছরের শুরুতেই বুঝতে পারেন নায়কের ভক্তরা। তার পর যত দিন গড়িয়েছে, তাঁদের কাছাকাছি আসার অনেক মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE