Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Saba Azad

Saba Azad: বাংলা গান গেয়ে নেটমাধ্যম মাত করলেন হৃতিকের ঘনিষ্ঠ বন্ধু সাবা

রবিবার সত্যজিৎ রায়ের ‘গুপী গাইন বাঘা বাইন’-এর ‘মহারাজা তোমারে সেলাম’ গান গেয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো দেন সাবা।

 এ বার বাংলা গান গেয়ে নেটমাধ্যমে ভাইরাল সাবা আজাদ।

এ বার বাংলা গান গেয়ে নেটমাধ্যমে ভাইরাল সাবা আজাদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৩:০৫
Share: Save:

অভিনেত্রী সাবা আজাদের গান নিয়ে আগেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান। জানা গিয়েছিল প্রাক্তন প্রেমিক ইমাদ শাহের সঙ্গে বানানো ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’ নিয়ে আবার মঞ্চে ফিরবেন সাবা। তাঁর ব্যান্ডের প্রচারে অংশ নিয়েছিলেন হৃতিকও। এ বার বাংলা গান গেয়ে নেটমাধ্যমে ভাইরাল সাবা আজাদ।

রবিবার সত্যজিৎ রায়ের ‘গুপী গাইন বাঘা বাইন’-এর ‘মহারাজা তোমারে সেলাম’ গান গেয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো দেন সাবা। ক্যাপশনে লেখেন, ‘ছোটবেলায় চলচ্চিত্র উৎসবে ‘গুপী গাইন বাঘা বাইন’ দেখার পর বাবা-মা আমার জন্য ছবিটির গানের ক্যাসেট নিয়ে এসেছিলেন। সেই সময় বাংলা একদমই বুঝতাম না, তবে কিছু দিনের মধ্যেই এই অ্যালবামের গানগুলি এতটাই ভাল লেগে যায় যে, প্রতিটা গানের প্রত্যেক কথা শিখতে শুরু করি।’ সেই সঙ্গে সাবার দর্শকদের কাছে অনুরোধ, উচ্চারণে ভুল হলে যেন তাঁকে ক্ষমা করেন।

সাবার কন্ঠে এই গান শুনে প্রশংসায় ভরিয়ে দেন হৃতিক। সাবার উচ্চারণ নিয়ে দরাজ সার্টিফিকেট দেন অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। ভক্তরাও আপ্লুত সাবার কন্ঠে বাংলা গান শুনে, অনেকেই তাঁর কাছে আরও বাংলা গান শোনানোর আবদার করেছেন। প্রসঙ্গত, সাবা ও হৃতিকের সম্পর্কে নিয়ে এই মুহূর্তে গুঞ্জন বেশ জোরদার বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE