Advertisement
০৫ মার্চ ২০২৪
Ileana D'Cruz

‘কার্ব দিবস’-এ হট বেলি ডান্সে সোশ্যাল মিডিয়া কাঁপালেন ইলিয়ানা

হঠাৎ কেন এত খুশি হয়ে পড়লেন অভিনেত্রী?

ইলিয়ানা ডি ক্রুজ।

ইলিয়ানা ডি ক্রুজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৪৪
Share: Save:

কালো রঙের জমকালো ‘বেলি ডান্স’ পোশাকে লাস্যময়ী ইলিয়ানা ডি ক্রুজ। শরীরে মেদের চিহ্নমাত্র নেই।মেতেছেন বেলি নৃত্যের ‘সিগনেচার স্টেপ’-এ। চোখে মুখে হাসি যেন ঠিকরে বেরচ্ছে।সোমবার আন্তর্জাতিক ‘কার্ব দিবস’ উপলক্ষে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমনই এক বুমেরাং ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।

কিন্তু হঠাৎ কেন এত খুশি হয়ে পড়লেন অভিনেত্রী? কারণটা অবশ্য নিজেই বলে দিয়েছেন. ওই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, “আমার মুড, যখন আমায় কেউ বলে যে আজ আমি কার্বোহাইড্রেট খেতে পারব।”

আরও পড়ুন-কার্তিকের সঙ্গে কিয়ারা! বি-টাউনে নতুন কেমিস্ট্রি?

Mood when I’m told I can have carbs today 💃🏻 @chandiniw @stacey.cardoz 😛

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on

অভিনেতা হওয়ার কি কম ঝুঁকি! ফিগার ধরে রাখার জন্য মেনে চলতে হয় শক্ত ডায়েট-চার্ট। সে সবের মধ্যে ‘কার্বোহাইড্রেট ডে’ তে শর্করা জাতীয় খাবার খেতে পেরে ইলিয়ানা বেজায় আনন্দিত।

আরও পড়ুন-রণবীরের সঙ্গে ব্রেক-আপ হয়েছিল কেন? মুখ খুললেন ক্যাটরিনা...

ইলিয়ানার ওই ছোট্ট বেলি ড্যান্স ক্লিপ দেখে ফ্যানেরা উচ্ছ্বসিত। তাঁর ফিগারের প্রশংসাতেও মুখর ভক্তকুল। অবশ্য কেউ কেউ অশালীন মন্তব্যও করেছে ইলিয়ানাকে।

দু’দিন আগেই এক বছর আগের একটি ছবি রি-পোস্ট করেন ইলিয়ানা। কালো মনোকিনিতে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছিলেন ওই নায়িকা। ইনস্টগ্রামে সে ছবি শেয়ার করতেই তা বিপুল প্রশংসা কুড়িয়েছিল ফ্যানদের।

Sometimes you just gotta ugly laugh out loud 🤷🏻‍♀️ - - - 📸 @colstonjulian 💥

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE