Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ileana D Cruz

বিয়ে না করেই অন্তঃসত্ত্বা, বেবিমুনে গিয়ে প্রকাশ্যে ইলিয়ানার সন্তানের বাবা!

বিয়ের না করেই সন্তানসম্ভবা ইলিয়ানা, সেই নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি অভিনেত্রীকে। এ বার নতুন খবর দিলেন নায়িকা!

Ileana D Cruz

ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:১৩
Share: Save:

এপ্রিল মাসেই সুখবর দেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। মা হতে চলেছেন তিনি। তবে সন্তানের বাবা কে? এই নিয়ে ক্রমাগত প্রশ্নের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। যদি অভিনেত্রী সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি। কিন্তু গর্ভবস্থার বিভিন্ন সময়ের ছবি ভাগ করে নিয়েছেন নিজের সমাজমাধ্যমের পাতায়। কখনও নিজের স্ফীতোদরের ছবি ভাগ করে নিয়েছেন, কখনও আবার পোষ্যের সঙ্গে কাটানো মুহূর্তের টুকরো ছবি তুলে ধরেছেন। কিন্তু ইলিয়ানা তাঁর সন্তানের বাবাকে রেখেছেন আড়ালে। এ বার অবশ্য ধীরে ধীরে আলগা হচ্ছে আড়াল। বেবিমুনে গিয়ে নতুন খবরের ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

instagram story of Bollywood Actress  Ileana D Cruz

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা যাচ্ছে সাগরপারে এক পুরুষের সঙ্গে সময় কাটাচ্ছেন ইলিয়ানা। হাত রেখেছেন একে অপরের হাতে। নজর কেড়েছে দু’জনের হাতের আংটি। এমনিতেই অভিনেত্রীর সন্তানের বাবা কে, এই জল্পনা তুঙ্গে। এর মাঝে এই ছবি পোস্ট করে কিসের ইঙ্গিত দিতে চাইছেন ইলিয়ানা? দু’জনের হাতের আংটি দেখে অনেকেই অনুমান, তা হলে কি বাগ্‌দান সারলেন অভিনেত্রী! সেখানেও অবশ্য আড়াল রেখেছেন অভিনেত্রী। অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, ‘‘খাবার খাওয়ার সময় বিরক্ত করাই আমার কাছে ভালবাসা।’’

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? না কি সাগরপারের রহস্যময় পুরুষ অন্য কেউ? নিজের প্রেমিককে কবে প্রকাশ্যে আনবেন অভিনেত্রী, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D Cruz Bollywood Actress Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE