Advertisement
২৪ এপ্রিল ২০২৪

Rajnandini-Indrani: ‘ভাই চাই বলে কী বায়না’, মেয়ে রাজনন্দিনীর জন্মদিনে স্মৃতিতে ডুব মা ইন্দ্রাণীর

৬ জুলাই অভিনেত্রী রাজনন্দিনী পালের জন্মদিন। এই বিশেষ দিনে মেয়ের ছোটবেলায় ফিরে গেলেন মা ইন্দ্রাণী দত্ত।

মেয়ে রাজনন্দিনীর জন্মদিনে স্মৃতিতে ডুব মা ইন্দ্রাণীর

মেয়ে রাজনন্দিনীর জন্মদিনে স্মৃতিতে ডুব মা ইন্দ্রাণীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৭:২৫
Share: Save:

দক্ষিণ কলকাতার পালবাড়িতে বুধবার সাজ সাজ রব। বাড়ির একমাত্র মেয়ের জন্মদিন যে। ৬ জুলাই রাজনন্দিনীর জন্মদিন। মেয়ের জন্মদিনে তাই সকাল থেকেই ব্যস্ত অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত। রাজনন্দিনীও অবশ্য বর্তমানে টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। সদ্য লন্ডন থেকে ফিরেছেন শ্যুটিং সেরে। টানা ৫০ দিন ছিলেন দেশের বাইরে।

মেয়ের জন্মদিনে সকাল থেকেই রান্নায় ব্যস্ত ইন্দ্রাণী। সেই ব্যস্ততার ফাঁকেই আনন্দবাজার অনলাইনের ফোন পেয়েই নায়িকার প্রথম কথা, “এ বছর খুব ছোট করেই হচ্ছে চিনির জন্মদিন। সকালে আমি শুক্তো থেকে পায়েস সবই রান্না করেছি ওর জন্য। কিন্তু চিনি তো কিছুই খায় না। এই বছর বন্ধুদের নিয়ে রেস্তরাঁয় যাবে খেতে। সেখানে অবশ্য আমাদের যাওয়ার অনুমতি নেই। তবে সকালটা পুরোটাই আমার। ও কোনও দিনই কিছু চায় না। আমি একটা সোনার চেন উপহার দিয়েছি।”

রাজনন্দিনী ছোটবেলায় খুব দুষ্টুমি করত, কিন্তু খুব বেশি কিছুর বায়না তার কোনও দিন ছিল না জানালেন মা ইন্দ্রাণী। তবে ছোটবেলায় এক অদ্ভুত বায়না জুড়েছিল চিনি। হাসতে হাসতে মেয়ের ছোটবেলায় ফিরে গেলেন নায়িকা। তিনি বলেন, “নিজের একটা ভাই চাই বলে বায়না জুড়েছিল চিনি। সে ওকে বোঝাতে পারি না। শেষে যখন ওর ১১ বছর বয়স তখন আমি বলি, তা হলে কি ভাই আনব? তখন মেয়ে বেঁকে বসে। বলে, 'না আমার লজ্জা করবে'।”

গল্প করতে করতে অতীতে ফিরে গেলেন অভিনেত্রী। মায়ের কাছে অবশ্য মেয়ে এখনও ছোট। অন্য দিকে ‘বার্থডে গার্ল’-এর বক্তব্য, "আমি কোনও দিনই কিছু চাই না। মা বিভিন্ন জিনিস কিনে দেওয়ার জন্য জোর করে।" রাজনন্দিনী আরও বলেন, “এ বছর আমার বন্ধুরা শহরে আছে, তাই ওদের সঙ্গেই কাটাব সন্ধ্যাটা। আমার জীবন পরিপূর্ণ। কোনও দিন কোনও কিছুর অভাব রাখেননি আমার মা–বাবা। আর কিছু চাওয়ার নেই আমার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE