Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ipsita-Arnab: এ বার দায়িত্ব বেড়ে গেল, অর্ণবের সঙ্গে আইনি বিয়ে সেরে অকপট ঈপ্সিতা

 আগাগোড়াই সম্পর্ক নিয়ে অকপট ছোট পর্দার দুই তারকা। তাই বিয়ে নিয়েও নেই লুকোছাপা। শনিবার রাতেই বরের সঙ্গে ছবি দিয়ে সুখবর জানিয়েছেন ঈপ্সিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২২ ১৬:২৩
Save
Something isn't right! Please refresh.
প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হলেন অর্ণব-ঈপ্সিতা।

প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হলেন অর্ণব-ঈপ্সিতা।

Popup Close

সব ঠিক থাকলে চলতি বছরে প্রেমিকার সঙ্গে বিয়ে সারবেন। আনন্দবাজার অনলাইনকে এ কথা আগেই জানিয়ে দিয়েছিলেন অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়।

যেমন কথা, তেমন কাজ। ২০২২-এর প্রথম মাসেই প্রেমিক ঈপ্সিতা মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারলেন ‘আলতা ফড়িং’-এর নায়ক। অর্থাৎ আর প্রেমিক-প্রেমিকা নন, এখন তাঁরা খাতায়-কলমে কর্তা-গিন্নি। প্রেম নিয়ে কখনওই রাখঢাক ছিল না তাঁদের। আগাগোড়াই সম্পর্ক নিয়ে অকপট ছোট পর্দার দুই তারকা। তাই বিয়ে নিয়েও নেই লুকোছাপা। শনিবার রাতেই বরের সঙ্গে ছবি দিয়ে সুখবর জানিয়েছেন ঈপ্সিতা। লিখেছেন, ‘মিস্টার এবং মিসেস বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে অনেক ভালবাসা।’

বিশেষ দিনে নিজের জন্য বেইজ রঙা পাঞ্জাবি বেছে নিয়েছিলেন অর্ণব। ঘিয়ে রঙের শাড়ি আর মানানসই হালকাগয়নায় ছিমছাম সাজে ঈপ্সিতা। বিয়ের ছবি পোস্ট করতেই মন্তব্য বাক্সে শুভেচ্ছার ঢল। নবদম্পতিকে ভালবাসা জানিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী এবং মিশমি দাসের মতো তারকারা।

Advertisement

এ তো গেল আইনি বিয়ে। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতে শুরু হল নতুন অধ্যায়। কিন্তু হইচই করে ছাদনাতলায় যাওয়া কবে? প্রশ্ন করতেই নতুন কনের উত্তর, “এখনই কোনও তাড়া নেই। আর এই করোনা পরিস্থিতিতে অনেক বিধিনিষেধ। কোনও রকম ঝুঁকি নিতে চাই না আমরা। সবে আইনি বিয়ে হল। নিজেরা নিজেদের একটু গুছিয়ে নিই আগে। তার পর সবাইকে নিয়ে আনন্দ করব।”

‘আলো ছায়া’ ধারাবাহিকের সেটে আলাপ অর্ণব- ঈপ্সিতার। সেই আলাপ থেকেই বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। এ বার পালা নতুন সংসার গড়ার। ঈপ্সিতা বললেন, “দু’বছর আমরা সম্পর্কে ছিলাম। এখন স্বামী-স্ত্রী। দায়িত্ব আরও বেড়ে গেল।”

তবে বিয়ে করেও ছুটি পাননি বর-কনে। দু’জনেই ব্যস্ত দুই ধারাবাহিকের কাজ নিয়ে। তাই বিয়ের পর দিনই ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে ফিরে গিয়েছেন টেলিপাড়ার নবদম্পতি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement