Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dev New Movie

‘নটী বিনোদিনী’ বানাচ্ছেন রামকমল, প্রযোজক দেব! সোমবার বিনোদিনী রূপে ধরা দেবেন রুক্মিণী?

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের ঝুলিতে একের পর এক ছবি। পুজোয় মুক্তি পাচ্ছে ‘কাছের মানুষ’। ছবির প্রচারের মাঝে নতুন ঘোষণা করতে চলেছেন নায়ক। দেবের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক রামকমল ?

আসছে রামকমলের নতুন ছবি ‘নটী বিনোদিনী’, প্রযোজনায় দেব?

আসছে রামকমলের নতুন ছবি ‘নটী বিনোদিনী’, প্রযোজনায় দেব?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:২১
Share: Save:

এক দিকে ছবির প্রচার, আর এক দিকে নতুন ছবির পরিকল্পনা। সঙ্গে আবার সাধারণ মানুষের দায়িত্ব। এক কথায় ব্যস্ততা তুঙ্গে। তিনি দীপক অধিকারী ওরফে দেব। আপাতত তাঁর পুজোর ছবি ‘কাছের মানুষ’ –এর প্রচার নিয়ে চূড়ান্ত ব্যস্ত নায়ক। নতুন ছবির প্রচারের ফাঁকেই নাকি নতুন খবর নিয়ে আসতে চলেছেন অভিনেতা। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের তরফে সোমবার দুপুর ১১টায় আসতে চলেছে নতুন চমক। একথা নিজেই টুইটারে ঘোষণা করেছেন দেব। কিন্তু কী সেই খবর? এই প্রশ্নই এখন চারিদিকে।

খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। টলিপাড়ায় কান রাখলে শোনা যাচ্ছে পরিচালক রামকমল মুখোপাধ্যায় হাত মিলিয়েছেন দেবের সঙ্গে। পরিচালক যে রুক্মিণী মৈত্রকে নিয়ে আগামী ছবির পরিকল্পনা করছেন, সেই আভাস পাঠকদের আগেই দিয়েছিল আনন্দবাজার অনলাইন। বিনোদিনীর জীবন নিয়ে নতুন ছবি ‘নটী বিনোদিনী’ তৈরির কথা রামকমলের। শোনা যাচ্ছিল এই ছবির জন্য আলাদা করে তালিমও নিচ্ছিলেন রুক্মিণী। সেই ‘নটী বিনোদিনী’র ঘোষণাই নাকি করতে চলেছেন দেব।

সূত্র বলছে, অ্যাসর্টেড মোশন পিকচার্স-এর সঙ্গে যৌথ প্রযোজনায় ‘নটী বিনোদিনী’র জীবনকে পর্দায় নিয়ে আসতে চলেছেন অভিনেতা।এর আগে আনন্দবাজার অনলাইনকে ছবির প্রযোজক অরিত্র দাস জানিয়েছিলেন, রামকমল ২০১৯-এ ছবি তৈরির কথা ঘোষণা করেছিলেন। অতিমারির জন্য তা বন্ধ হয়ে যায়। বড় বাজেট, বড় সেটের পিরিয়ড ড্রামা। খুঁটিনাটি প্রচুর বিষয় থাকবে। তাই পরিচালক অতিমারি নিয়ন্ত্রণে আসার অপেক্ষায় ছিলেন।

সূত্রের খবর, লকডাউনের আগেই নায়িকার লুক সেটও হয়ে গিয়েছে। সোমবারই নাকি সেই লুকে সামনে আসবেন রুক্মিণী। এ প্রসঙ্গে পরিচালকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোন বেজে গিয়েছে। এই নতুন ছবিতেও কি রুক্মিণীর সঙ্গে দেখা যাবে দেবকে? সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Ram Kamal Mukherjee Rukmini Maitra Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE