Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tollywood Gossip

টলিপাড়ায় গুঞ্জন, চিকিৎসক প্রেমিকের সঙ্গে সম্পর্ক টালমাটাল, নায়িকা যদিও আছেন ফাটাফাটি

টলিপাড়ায় ‘এই ভাব, তো এই আড়ি’র গল্প মাঝেমাঝেই শোনা যায়। এ বার নাকি জনপ্রিয় নায়িকার মন ভেঙেছে, গুঞ্জন এমনটাই।

Is it true Popular Tollywood Actress broken up with her boyfriend

টলিপাড়ায় বিচ্ছেদের সুর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
Share: Save:

টলিপাড়ার আবারও মন ভাঙার গুঞ্জন। বেশ ঘটা করে সম্পর্কের ঘোষণা করেছিলেন। মাঝে তাঁদের বেশ কিছু ছবিও দেখা গিয়েছিল। মাঝেমাঝেই ছবি দিতেন। বেশ কিছু দিন একত্রবাসও করেছিলেন। কিন্তু আচমকাই নাকি ছন্দপতন হয়েছে। ডাক্তার পাত্র প্রায় হাতছাড়া। কথা ছিল, দু’জনে খুব তাড়াতাড়ি ছাঁদনাতলায় যাচ্ছেন। কিন্তু আপাতত সেই পরিকল্পনা স্থগিত। যদিও ব্যক্তিগত জীবনে যা-ই ঘটুক না কেন, নায়িকা সর্বদা ফাটাফাটি থাকার চেষ্টা করেন।

কলকাতা থেকে মুম্বই— তাঁর ব্যাপ্তি অনেকটাই। কিছু দিন আগে ধুমধাম করে দিদির বিয়ে দিয়েছেন। সেখানেও অবশ্য উজ্জ্বল উপস্থিতি ছিল তাঁর প্রেমিকের। কিন্তু তার পর থেকে অনেক কিছুই ঠিক নেই দু’জনের মধ্যে। দু’জনের পেশা সম্পূর্ণ আলাদা। এক জন তো নায়িকা। অন্য জন, আবার চিকিৎসক। ছেলের বাবার বড় ব্যবসা। শোনা যাচ্ছে, ছেলের পরিবার থেকেই নাকি বেঁকে বসেছে। নায়িকার সঙ্গে এই প্রেম মোটেই ভাল চোখে দেখছেন না তাঁরা। তার উপর নায়িকা ইদানীং ফের ব্যস্ত। খুব বেশি সময়ও দিতে পাচ্ছেন না প্রেমিককে। তাই প্রেমিকও অভিযোগ করা শুরু করেছেন। তাই হয়তো দূরত্ব তৈরি হয়েছে তাঁদের মধ্যে।

প্রথম প্রথম নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা ছিল না তাঁদের। শেষ কয়েক মাসে তাঁদের একসঙ্গে না দেখে এই জল্পনা আরও পাকা হয়েছে। তবে এই প্রসঙ্গে কোনও কথা বলতেই চান না নায়িকা। মাঝে একসঙ্গে বিদেশে ছুটিও কাটাতে গিয়েছিলেন তাঁরা। তবে বর্তমানে দূরত্ব যে ভালই বেড়েছে, তা অনেকেই মনে করছেন। খুব শীঘ্রই মুক্তি পাবে নায়িকার ছবি। আগে তাঁর ছবির প্রচারেও এক দু’বার দেখা মিলেছে তাঁর প্রেমিকের। এ বারে অবশ্য তেমনটা দেখা যাচ্ছে না। তবে এ বিষয়ে আপাতত দু’জনের কেউই কোনও কথা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE