×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

মুকেশ ভট্টের সঙ্গে দেখা করিয়েছি, আর কী করব! ছেলের অসন্তোষে হতাশ কুমার শানু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জানুয়ারি ২০২১ ১৬:২৪
জান ও কুমার শানু

জান ও কুমার শানু
ফাইল চিত্র

বাবাকে নিয়ে ফের মুখ খুললেন জান কুমার শানু। বলিউডের জনপ্রিয় গায়ক ও নেপথ্য শিল্পী কুমার শানুর সঙ্গে তাঁর স্ত্রী ও ছেলের সম্পর্কের চাপানউতর আগেই প্রকাশ্যে এসেছিল বিগ বসের খাতিরে। বাবার বিষয়ে ফের অসন্তোষ প্রকাশ করলেন জান। এ বারে নিজের পেশার প্রসঙ্গ তুললেন কুমার-পুত্র।

ছোট থেকেই কখনও পাশে পাননি নিজের বাবাকে। তাঁর জন্মানোর আগেই বাবা-মা আলাদা হয়ে গিয়েছিলেন। এ সমস্ত কথাই ‘বিগ বস’-এর ঘরে খোলসা করেছিলেন জান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফের কুমার শানুর উপর অসন্তোষ প্রকাশ করলেন তাঁর ছেলে। জান বললেন ‘‘সত্যি কথা বলতে ভয় পাই না আমি। বাবা আমার জন্য কখনওই কিছু করেননি। আমার পেশায় বাবার কোনও হাত নেই। কেন বাবা আমাকে গায়ক হিসেবে প্রচার করেন না, তার কারণ আমার কাছে স্পষ্ট নয়।’’ এমনকি প্রশ্নকর্তার কাছে জানের দাবি, যেন তিনিই কুমার শানুকে এই প্রশ্নটি করেন।

অন্য দিকে কুমার শানু জানিয়েছেন, তিনি মুকেশ ভট্ট, রমেশ টরানিকে ফোন করে তাঁদের সাক্ষাতের দিন ঠিক করে দিয়েছিলেন। তাঁর বক্তব্য, ‘‘আমি এর বেশি কী করব? দেখা করার পর, কথা বলার পর তাঁরা জানকে কাজে নেবেন কিনা, সেটা তো সম্পূর্ণ তাঁদের মর্জি। তাও জানের অনুরোধে তাঁকে আমি কয়েকটি লাইভ শো-তে নিয়ে গিয়েছি। এক সঙ্গে গান গেয়েছি আমরা।’’

Advertisement
Advertisement