Advertisement
১৭ জুন ২০২৪
Kajol Prabhu Deva New Film

২৭ বছর পরে একসঙ্গে কাজল ও প্রভু দেবা, গুরুত্বপূর্ণ চরিত্রে কোন বাঙালি অভিনেতা?

এই অ্যাকশন থ্রিলার ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করবেন চরণ তেজ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নাসিরুদ্দিন শাহ, সংযুক্ত মেনন, আদিত্য শীল।

Image of Kajol and Prabhu Deva

কাজল ও প্রভু দেবা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২০:৩০
Share: Save:

২৭ বছর পরে ফের জুটি বাঁধছেন কাজল-প্রভু দেবা। নেপথ্যে তেলুগু পরিচালক চরণ তেজ উপ্পলাপতি। এই অ্যাকশন থ্রিলার ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করবেন চরণ তেজ। জানা গিয়েছে, বড় বাজেটের এই ছবিতে এক ঝাঁক অভিনেতার দেখা মিলবে। কাজল ও প্রভু ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নাসিরুদ্দিন শাহ, সংযুক্ত মেনন, আদিত্য শীল। পাশাপাশি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির যীশু সেনগুপ্ত থাকবেন জোরালো চরিত্রে।

ছবির সঙ্গীত পরিচালনা করবেন হর্ষবর্ধন রামেশ্বরম। সন্দীপ রেড্ডী বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবির সঙ্গীত পরিচালনা করেছেন হর্ষবর্ধন। বলা বাহুল্য, ‘অ্যানিম্যাল’-এর প্রায় সব গানই দর্শকের মধ্যে সাড়া ফেলে দিয়েছিল। ছবির সিনেমাটোগ্রাফার জিকে বিষ্ণু, যিনি এর আগে ‘জওয়ান’ ছবিতে কাজ করেছেন। ছবির সম্পাদক নবীন নুলি। তিনি ‘পুষ্পা ২’ ছবির সম্পাদনাও করবেন বলে জানা গিয়েছে।

এর আগে ১৯৯৭ সালে তামিল ছবি ‘মিনসারা কানাভু’তে অভিনয় করেছিলেন কাজল ও প্রভু দেবা। ছবির পরিচালক রাজীব মেনন। কাজলের আগামী ছবি ‘দো পাত্তি’ ও ‘সরজেমিন’। অন্য দিকে, প্রভু দেবার নতুন ছবি, ‘দ্য গ্রেটেস্ট অফ অল টাইম’ মুক্তি পাবে ৫ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE