Advertisement
২৪ এপ্রিল ২০২৪
salman khan

Salman: ‘আপনাকে নিরাশ করব না’, কোন বলিউড অভিনেতার উদ্দেশে বললেন কমল আর খান?

হঠাৎ গোবিন্দর প্রতি এই শ্রদ্ধাজ্ঞাপনের কারণ যদিও খোলসা করে জানাননি কমল।

কমল আর খান।

কমল আর খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২০:৫৭
Share: Save:

বেশ কিছু বছর আগে যাঁকে কড়া ভাষায় প্রকাশ্যে আক্রমণ করেছিলেন কমল আর খান, আজ তাঁকেই প্রকাশ্যে ধন্যবাদ জানালেন তিনি। সোমবার টুইটারে তিনি লেখেন, ‘আপনার ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ গোবিন্দ ভাই। আপনাকে আমি নিরাশ করব না’।

হঠাৎ গোবিন্দর প্রতি এই শ্রদ্ধাজ্ঞাপনের কারণ অবশ্য খোলসা করে জানাননি কমল। তবে অনেকেই মনে করছেন, সলমনের সঙ্গে শুরু হওয়া আইনি যুদ্ধে হয়তো গোবিন্দর থেকে কোনও রকম সমর্থন পেয়েই এমন টুইট করেছেন তিনি।

সম্প্রতি কমলের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে কথা বলতে গিয়ে কমল অশ্লীল ভা‌ষা ব্যবহার করেছিলেন বলে দাবি অভিনেতার।

গত রবিবার একটি ভিডিয়োতে নাম না করেই তিনি ‘গুন্ডা’ বলে কটাক্ষ করেছেন সলমনকে। একই সঙ্গে টেনে এনেছেন অভিনেতার পরবর্তী ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’- এর প্রসঙ্গ।

এক সময় গোবিন্দকে 'দায়িত্বজ্ঞানহীন' বলে কটাক্ষ করেছিলেন কমল। তিনি দাবি করেছিলেন, গোবিন্দর জন্য অনেক প্রযোজক সর্বস্বান্ত হয়েছেন। কিন্তু বিপদে পড়েই তাঁর এই ৩৬০ ডিগ্রি ঘুরে যাওয়া দেখে অবাক হচ্ছেন নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Govinda Kamaal R Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE