Advertisement
২৪ জুলাই ২০২৪
Kamal Haasan on Kalki 2898

ন্যাড়া মাথা, মুখচোখ ভয়ঙ্কর! হঠাৎ খল চরিত্রে কেন কমল হাসন? অমিতাভকে জানালেন মনের কথা

মুক্তির অপেক্ষায় বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন কমল হাসন।

Image of actor Amitabh Bachchan and Kamal Haasan

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রচার অনুষ্ঠানে (বাঁ দিকে) অমিতাভ বচ্চন ও কমল হাসন। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৭:৫৬
Share: Save:

কেরিয়ারে একাধিক ছবিতে দর্শকের নজর কেড়েছেন কমল হাসন। তবে এ বার তাঁকে দর্শক খলনায়কের চরিত্রে দেখবেন। মুক্তির অপেক্ষায় রয়েছে নাগ অশ্বিন পরিচালিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। অনুরাগীদের ধারণা, এই ছবিতে খলনায়কের চরিত্রে চমকে দিতে পারেন কমল। সম্প্রতি ছবির একটি প্রচার অনুষ্ঠানে খল চরিত্রে অভিনয় প্রসঙ্গে তাঁর মতামত ছবির অন্যতম অভিনেতা অমিতাভ বচ্চনকে জানিয়েছেন কমল।

অমিতাভ তাঁর কেরিয়ারে সিংহভাগ ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। কমল বলেন, ‘‘দীর্ঘ দিন ধরেই আমি খল চরিত্রে কেন অভিনয় করতে চাইতাম, সে কথা ওঁকে বললাম। কারণ খল চরিত্রের অনেক কিছু করার সুযোগ থাকে।’’ ‘ইন্ডিয়ান’ ছবির অভিনেতার মতে, ছবিতে নায়কেরা রোম্যান্টিক গান গেয়ে নায়িকার অপেক্ষায় থাকে। সেখানে খলনায়ক সরাসরি তার যা করার সেটাই করে।

এই ছবিতে কমলের চরিত্রে যেমন চমক রয়েছে, তেমন আছে চেহারাতেও। ন্যাড়া মাথা। মুখমণ্ডলে প্রস্থেটিক্সের ব্যবহার। লুকসেটের জন্য তাঁকে লস অ্যাঞ্জেলেসে যেতে হয়েছিল। কমলের কথায়, ‘‘আসলে আমরা নতুন কিছু চাইছিলাম। কয়েক বার ব্যর্থ হওয়ার পর অবশেষে লুকটা চূড়ান্ত হয়। আশা করছি, আমাদের মতোই দর্শকও ছবিতে আমার লুক দেখে চমকে উঠবেন।’’

প্রায় ৬০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবিটি এখনও পর্যন্ত দেশের সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে। ছবিতে অমিতাভ, কমল ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন ও প্রভাস। ছবিটি চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE