Advertisement
০৬ মে ২০২৪
kangana ranaut

মহেশ নয়, আসল নাম আসলাম! ধর্ম বদলেছিলেন, জানাতে লজ্জা পান? প্রযোজককে কটাক্ষ কঙ্গনার

দ্বিতীয় বার বিয়ে করার সময় ধর্মান্তরিত হয়েছিলেন মহেশ ভট্ট। তবু কেন এখনও হিন্দু নাম ব্যবহার করেন? প্রশ্ন তুললেন কঙ্গনা রানাউত।

ফের কঙ্গনার নিশানায় মহেশ।

ফের কঙ্গনার নিশানায় মহেশ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

২০০৬ সাল। মহেশ ভট্ট প্রযোজনায় ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল কঙ্গনা রানাউতের। তার পর বিভিন্ন সময় প্রযোজকের সম্পর্কে নানা মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। রবিবার ফের মহেশকে কটাক্ষ করলেন ‘কুইন’। কঙ্গনার দাবি, মহেশের আসল নাম আসলাম। অন্য নাম ব্যবহার করছেন প্রযোজক। কিন্তু কেন? সেই প্রশ্ন সর্বসমক্ষে তুললেন অভিনেত্রী।

মহেশের এক পুরনো ভিডিয়ো থেকে কিছু দৃশ্য শেয়ার করে কঙ্গনা নেটমাধ্যমে লিখেছেন, ‘মহেশজি চুপচাপ গল্প-কথার ছলেই হিংসার ইন্ধন দিচ্ছেন’। তার পর আর এক পুরনো এক ভিডিয়ো ভাগ করে নিয়ে নায়িকা-পরিচালক লিখেছেন, ‘আমাকে বলা হয়েছিল তাঁর আসল নাম আসলাম... দ্বিতীয় বার বিয়ে করার (সোনি রাজদানের সঙ্গে) জন্য ধর্মান্তরিত হয়েছেন... কী সুন্দর নামটা, লুকোনোর দরকার কী ছিল’? কঙ্গনার অনুরাগীরা ভালই বুঝেছেন যে, নায়িকার ইঙ্গিত কোন দিকে। তিনি যে বলতে চাইছেন, ধর্মান্তরিত হওয়ার পর আসল নাম ব্যবহার করাই বাঞ্ছনীয়, তা স্পষ্ট। অন্য কোনও ধর্মের প্রতিনিধিত্ব করার তাঁর কোনও প্রয়োজন নেই, এমনটাও বুঝিয়ে দিলেন কঙ্গনা।

মহেশ তাঁর নিশানায় এই প্রথম নয়। ২০২০ সালে, মেয়ে পূজা ভট্টের ছবি করার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সময় নাকি কঙ্গনাকে অপমান করেছিলেন মহেশ। তা নিয়ে অভিযোগ করেন কঙ্গনা।

‘গ্যাংস্টার’ ছাড়াও আরও দুটি ছবি— ‘ওহ লমহে’ এবং ‘রাজ: দ্য মিস্ট্রি কন্টিনিউজ’-এর জন্য মহেশের সঙ্গে কাজ করেছিলেন অভিনেত্রী। তা ছা়ড়া অবশ্য আর কোনও ছবিতে একসঙ্গে কাজ করেননি তাঁরা।

বর্তমানে পরিচালনার কাজে ব্যস্ত কঙ্গনা। ‘ইমার্জেন্সি’ ছবিতে তুলে ধরবেন দেশের স্বাধীনতার ইতিহাস, জরুরি অবস্থা। তারই প্রস্তুতি চলছে জোরদার। সে ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। কঙ্গনা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, শ্রেয়স তালপাড়ে এবং মিলিন্দ সোমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Mahesh Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE