Advertisement
০৭ মে ২০২৪
Kangana Ranaut

মায়ের রান্না দেখে হেসে খুন কঙ্গনা, কী বললেন তা নিয়ে?

কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২২:০৮
Share: Save:

সাধারণ মা-মেয়ে হোন বা সেলিব্রিটি— মেয়ে বাড়ি থেকে দূরে থাকলে ফোনের সংলাপ বোধহয় একই রকম। মায়ের জিজ্ঞাস্য, মেয়ে ঠিক মতো খাওয়া দাওয়া করছে কি না, নিজের যত্ন নিচ্ছে কি না। আর মেয়ে জানতে চায় মা কী রান্না করলেন, (আসলে মায়ের হাতের কোন স্বাদ পাওয়া হল না), কীভাবে তাঁর সময় কাটছে, এইসব।

কঙ্গনা রানাউত সমাজ মাধ্যমে যতই রণং দেহি মূর্তি নিয়ে হম্বিতম্বি করুন, মায়ের কাছে যে একেবারে আদুরে কন্যাটি, তা বেশ বোঝা গেল অভিনেত্রীর একটি টুইটে।
সমাজমাধ্যমে মায়ের একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। তাতে দেখা যাচ্ছে বাড়ির উঠোনে বসে কাঠের উনুন জ্বালিয়ে রুটি সেঁকছেন কঙ্গনার মা আশা রানাউত। অবশ্য আক্ষরিক অর্থে উনুন বলা চলে না তাকে। কাঠের চার পায়ায় গাছের ডাল পালা জ্বালিয়ে তার উপর লোহার তাওয়া রেখে সেঁকছেন রুটি।

কঙ্গনা লিখেছন, ‘মায়ের কাছে শুনলাম আমাদের রান্নাঘরটা এত ঠান্ডা যে মা বাইরে সূর্যের আলোয় রান্না করছেন, উনুনে’।

মায়ের মুখে এটুকু শুনেই বেশ কৌতুহলী হয়ে পড়েন কঙ্গনা। উনুনে মা কীভাবে রান্না করছেন দেখার ইচ্ছে চেপে বসে। খোঁজ খবর নিয়ে বাড়ির অন্য সদস্যদের থেকে জোগাড় করেন মায়ের রান্না করার ছবি। তবে তা দেখার পর নাকি হাসি থামতেই চায়নি অভিনেত্রীর।

টুইটে লিখেছেন, ‘আমাদের দেশি বুদ্ধিতে যা যা করা সম্ভব তার সঙ্গে টক্কর দেওয়া মুশকিল’। উনুনের বদলে তাঁর মা যা বানিয়েছেন, সেদিকেই ইঙ্গিত করে কঙ্গনা জানিয়েছেন, ‘এমন একটা বুদ্ধি বার করার জন্য মাকে নিয়ে গর্ব হচ্ছে আমার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood News Cooking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE