Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tollywood

VIRAL: ‘কপালকুণ্ডলা’-র কাপালিককে ‘হট তান্ত্রিক’ বলে উপহাস নেটমাধ্যমে, কী বললেন অভিনেতা?

কে সেই তান্ত্রিক? কাকে নিয়ে এত আলোচনা নেট-পাড়াতে? 

‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের হাত ধরে টেলি-পাড়াতে পা রেখেছিলেন দেবজ্যোতি রায় চৌধুরী।

‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের হাত ধরে টেলি-পাড়াতে পা রেখেছিলেন দেবজ্যোতি রায় চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ২০:১৫
Share: Save:

নেট-পাড়ায় এ বার আলোচনা ও সমালোচনা এক তান্ত্রিককে ঘিরে। বিষয়বস্তু, তন্ত্র-মন্ত্র। নেটাগরিকদের কথায়, তিনি কেবল তান্ত্রিক নন, ‘হট তান্ত্রিক’। শুধু তাই নয়, মহিলাদের প্রতি পুরুষ নেটাগরিকদের সাবধানবাণী, ‘কোনও মেয়ে যেন এর পাল্লায় পড়তে যেও না। যতই হট হোক, এ কিন্তু কাপালিক’।

কে সেই তান্ত্রিক? কাকে নিয়ে এত আলোচনা নেট-পাড়াতে?

‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের হাত ধরে টেলি-পাড়াতে পা রেখেছিলেন দেবজ্যোতি রায় চৌধুরী। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ছিল ‘কাপালিক’। কিন্তু সকলের কাছে তাঁর পরিচিতি ও খ্যাতির শুরু তান্ত্রিক হিসেবেই। সেই প্রসঙ্গেই তাঁকে ‘হট তান্ত্রিক’ বলে সম্বোধন করেন একাধিক নেটাগরিক। অনুরাগীদের আক্ষেপ, ‘তান্ত্রিক এত হট ছিল, আর আমার চোখেই পড়েনি এত দিন’।

বর্তমানে দেবজ্যোতি ‘ফেলনা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। গল্পে তিনি দুই সন্তানের বাবা। সেই জন্য তাঁকে উপহাসও শুনতে হয়েছে, ‘৬ বছরের বাচ্চার বাবা! দেখে কেউ বলবে’? অনেকে আবার অভিনেতার জীবনের তথ্যও দিয়ে দিয়েছেন, ‘ওটা ধারাবাহিকে, আসলে উনি বিবাহিত নন’।

আনন্দবাজার ডিজিটালকে দেবজ্যোতির বললেন, ‘‘এই সমস্ত বিষয়গুলো যখন চোখে পড়ে, বিষয়টাকে উপভোগই করি। কারণ মানুষ এগুলো নিয়ে ভাবছেন। কেউ যখন নিজের সময় নষ্ট করে ঠাট্টা বা উপহাস করছেন, সেটা কোথাও না কোথাও জরুরি।’’ অভিনেতার মতে, বাজে কথা বলা হোক বা ভাল, কেউ উপেক্ষা করতে পারেন না এই ধারাবাহিকগুলোকে। তাঁর কথায়, ‘‘আমার অভিনয় করতে ভাল লাগে অভিনয় করি, সমালোচকদের সমালোচনা করতে ভাল লাগে তাঁরা সেটা করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Serials Telly actor Kapalkundala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE