Advertisement
১৬ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: সুজয় ঘোষের ছবি দিয়ে ওটিটি-তে অভিষেক হতে চলেছে করিনা কপূর খানের

অবশেষে ওটিটি-তে পা রাখতে চলেছেন করিনা কপূর খান। প্রায় দু’দশক রূপোলি পর্দায় কাজ করছেন বলিউডের বেবো, ওটিটি-তে কবে পা রাখবেন তা নিয়ে জল্পনা চলছিলই। এ বার জানা গেল সুজয় ঘোষের ছবি দিয়েই ওটিটি অভিযানে নামবেন করিনা।

করিনা কপূর খান।

করিনা কপূর খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৪:১৩
Share: Save:

অবশেষে ওটিটি-তে পা রাখতে চলেছেন করিনা কপূর খান। প্রায় দু’দশক রুপোলি পর্দায় কাজ করছেন বলিউডের বেবো, ওটিটি-তে কবে পা রাখবেন তা নিয়ে জল্পনা ছিলই। এ বার জানা গেল সুজয় ঘোষের ছবি দিয়েই ওটিটি অভিযানে নামবেন করিনা।

জাপানি সাহিত্যিক কিগো হিগাশিনোর উপন্যাস ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে ছবি বানাতে চলেছেন ‘কহানি’ খ্যাত পরিচালক সুজয় ঘোষ। এই ছবিতে করিনার সঙ্গে দেখা যাবে বিজয় বর্মা এবং জয়দীপ আলাওয়াতকে।

লম্বা বিরতি কাটিয়ে অভিনয়ে ফিরছেন বেবো, সুজয় ঘোষের এই ছবির প্রসঙ্গে বলতে গিয়ে সংবাদমাধ্যমের কাছে করিনা বলেন, “ছবিটির অংশ হতে পেরে আমি বিভিন্ন কারণে উত্তেজিত। নেটমাধ্যমে এটা আমার প্রথম কাজ, আর দ্বিতীয় সন্তানের জন্মের পর এই ছবি দিয়েই আবার অভিনয়ে ফিরছি।” পরিচালক সুজয় ঘোষের প্রশংসা করে করিনা বলেন, “ওর কাজ দেখেছি। বলাই বাহুল্য ওর ছবি দারুণ লাগে, কাজের নিজস্ব ধরন আছে, আর ও কি করতে চাইছে সেই বিষয়ে ও নিশ্চিত থাকে।”

প্রসঙ্গত, ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ উপন্যাস অবলম্বনে ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এ ছাড়া আগামী ১১ অগস্ট ‘লাল সিং চড্ডা’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বেবো, সঙ্গে থাকছেন আমির খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Sujoy Ghosh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE