Advertisement
০২ মে ২০২৪
Karisma Kapoor

প্রাক্তনের কাছেই কি ফিরছেন করিশ্মা? জল্পনা বলিউডে

২০১৬ সালে তিক্ততার সঙ্গেই শেষ হয় করিশ্মা কপূরের দাম্পত্য জীবন। এ বার ফের প্রাক্তন স্বামী সঞ্জয় কপূরের সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে।

Picture Of karismakapoor

দাম্পত্যে ইতি টেনেছেন আগেই, এ বার সেই প্রাক্তনের কাছেই প্রত্যাবর্তন! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৪:১৪
Share: Save:

বলিউডের কপূর পরিবারের বড় মেয়ে করিশ্মা কপূর। ২০০৩ সালে দিল্লির শিল্পপতি সঞ্জয় কপূরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু সেই দাম্পত্য ভেঙে যায় ২০১৬ সালে। অত্যন্ত তিক্ততার মধ্যে শেষ হয় তাঁদের সম্পর্ক। শোনা যায়, বিয়ের পরের দিন থেকেই সঞ্জয় এবং তাঁর পরিবার নাকি করিশ্মার উপর মানসিক অত্যাচার করতে শুরু করেন। প্রতিনিয়ত চলত শারীরিক নির্যাতন। তাঁকে রীতিমতো মারধর করতেন সঞ্জয়, স্বামীর বিরুদ্ধে একসময় এ হেন অভিযোগও আনেন করিশ্মা। দীর্ঘ দিন ধরে চলে আইনি লড়াই। তবে সে সব এখন অতীত। এ বার প্রাক্তন স্বামীর সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে। তা হলে কি জীবন সম্পর্কে নতুন করে কিছু ভাবছেন অভিনেত্রী!

করিশ্মা আপাতত নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত। অভিনয় দেও পরিচালিত ওয়েব সিরিজ় ‘ব্রাউন’-এ শুটিংও শেষ করেছেন তিনি।

শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা গেল প্রাক্তন এই দম্পতিকে। কালো ফুল ছাপ জামা, খোলা চুলে ক্যামেরাবন্দি হলেন করিশ্মা। অন্য দিকে সাদা শার্ট ও জিন্সে দেখা গেল সঞ্জয়কে। গাড়ি থেকে নামার সময় তাঁদের ক্যামেরাবন্দি করলেন আলোকচিত্রীরা। তবে তাঁরা একা নন, কন্যা সামাইরা কপূরও ছিলেন তাঁদের সঙ্গে। সূত্রের খবর, দুই সন্তানের কথা ভেবেই নাকি অভিনেত্রী মাঝেমধ্যে প্রাক্তনের সঙ্গে এমন সৌজন্য সাক্ষাৎ করেই থাকেন। তবে ফের তাঁদের সম্পর্ক জোড়া লাগার তেমন কোনও ইঙ্গিত এখনই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karisma Kapoor Bollywood News Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE