Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Khusbu Sundar

বাবার দ্বারা যৌন হেনস্থা, মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী তথা বিজেপি নেত্রী খুশবু সুন্দর

মাত্র ৮ বছর বয়সে বাবার দ্বারা যৌন হেনস্থার শিকার। ভয়ে কাউকে বলতে পারেননি। অবশেষে ১৫ বছর বয়সে মুখ খোলেন খুশবু।

Picture Of Khusbu Suundar

বাবার দ্বারা যৌন হেনস্থা, মুখ খুললেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী খুশবু। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১১:০৮
Share: Save:

অভিনেত্রী তথা প্রযোজক, টেলিভিশনের উপস্থাপক খুশবু সুন্দর। তাঁর কেরিয়ার শুরুটা হয় তামিল ছবিতে। পরবর্তী কালে রাজনীতিতে যোগদান করেন। সম্প্রতি এই দক্ষিণী অভিনেত্রী নির্বাচিত হয়েছেন জাতীয় মহিলা কমিশনের সদস্য হিসেবে। সম্প্রতি নিজের বাবাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন। মাত্র ৮ বছর বয়সে বাবার দ্বারা যৌন হেনস্থার শিকার। ভয়ে কাউকে বলতে পারেননি। অবশেষে ১৫ বছর বয়সে মুখ খোলেন খুশবু।

শুধু জাতীয় মহিলা কমিশনের সদস্যই নয়, খুশবুর আরও একটি পরিচয় হল তিনি বিজেপির জাতীয় এগজ়িকিউটিভ কমিটির সদস্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে শৈশবের সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তুলে ধরেন অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু। তিনি বলেন, একটা শিশুর উপর যখন নির্যাতন চালানো হয়, সেই ক্ষত তাঁর সারা জীবন থেকে যায়। আমার বাবা স্ত্রীকে মারধর করাই তাঁর জন্মগত অধিকার মনে করতেন। মাত্র ৮ বছর বয়স থেকে যৌন নির্যাতন শুরু হয় আমার উপর। অবশেষে ১৫ বছর বয়সে এসে সাহস জুগিয়ে বলতে পারি সে কথা। ভয় ছিল মা বিশ্বাস করবেন না। কিন্তু যখন আর সহ্য করতে পারিনি রুখে দাঁড়াই। তার পরই তিনি ছেড়ে চলে যান আমাদের।’’

খুশবু অভিনয়ের পাশপাশি যোগ দেন রাজনীতিতে। ডিএমকে পার্টিতে প্রথম ছিলেন, তার পর কংগ্রেসে কাটিয়েছেন কিছু দিন। শেষমেশ বিজেপিতে যোগদান করেন। এর পর ২০২১ সালে তিনি তামিলনাড়ুর বিধানসভা ভোটে দাঁড়ান। কিন্তু পরাজিত হন। নতুন এই দায়িত্ব পেয়ে কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khusbu Sundar South Indian Actress BJP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE