Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

বিদেশে গিয়ে অন্য মহিলার সঙ্গে প্রেমিককে হাতেনাতে ধরলেন শ্রীদেবী-কন্যা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ মার্চ ২০২১ ১২:৫০
শ্রীদেবী কন্যা খুশি কপূর।

শ্রীদেবী কন্যা খুশি কপূর।

মুম্বই থেকে আমেরিকা পাড়ি দিয়েছেন শ্রীদেবী-কন্যা। কেবল তাঁর প্রেমিক কবীরের সঙ্গে দেখা করতে। হোটেলে দেখা হবে তাঁদের। দরজা খুললেন তিনি। দেখলেন কবীরের পাশে আর এক মহিলা! ‘কবীর’ বলে ডাকলেন। তার পরে... হেসে গড়িয়ে পড়লেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কপূর।

কী হল? এ রকম প্রতিক্রিয়া তো প্রত্যাশিত ছিল না। এত দূর গিয়েছেন কেবল প্রেমিকের সঙ্গে দেখা করতে। আর প্রেমিক কিনা অন্য মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত!

সবই আসলে ক্যামেরার সামনে ঘটছে যে! না এখনই অভিনয়ে নামছেন না খুশি। তবে বন্ধুদের সঙ্গে মজা করার জন্যে বলিউডের নায়িকাই হতে হবে, তার কী মানে? মুম্বই থেকে লস অ্যাঞ্জেলসে তাঁর সব থেকে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছেন খুশি। সে বন্ধু যদি বলিউডের বিখ্যাত পরিচালকের কন্যা হন, তবে ক্যামেরা তো থাকবেই।

Advertisement

অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া কশ্যপ ও খুশি একে অপরের ‘বিএফএফ’ অর্থাৎ ‘বেস্ট ফ্রেন্ডস ফরেভর’। সারা জীবনের সব থেকে ভাল বন্ধু তাঁরা। আলিয়ার কথায় জানা গেল, প্রায় দেড় বছর পরে খুশির সঙ্গে দেখা হল তাঁর।

আলিয়া কশ্যপের ইউটিউব চ্যানেলে তাঁদের গোটা দিনের খুঁটিনাটি ধরা পড়ল। আলিয়া ও তাঁর প্রেমিক শেন গ্রেগয়ের খুশিকে বিমানবন্দর থেকে নিয়ে গেলেন রেস্তরাঁয় খেতে। ফের হোটেলে এসে আড্ডাও মারলেন। সঙ্গে ছিলেন তাঁদের আরও এক বন্ধু পার্ল মালিক। সেখানেই আলিয়া ও পার্ল মিলে খুশিকে অভিনয় করতে বললেন। ক্যামেরার পিছনে আলিয়া কশ্যপ। পার্ল সাজলেন খুশির কাল্পনিক প্রেমিক, কবীর। আর তার পরেই গোটা দৃশ্যটি ফুটে উঠল ক্যামেরায়।

রাতে ৪ জনে মিলে ইটালির খাবার খেতে গেলেন রেস্তরাঁয়। তার পরে খুশি ও পার্লকে তাঁদের হোটেলে পৌঁছে বাড়ি ফিরলেন আলিয়া।

আরও পড়ুন

Advertisement