Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kiara Advani

Kiara Advani: সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে প্রথম দেখা কেমন ছিল? ফাঁস করলেন কিয়ারা

সিদ্ধার্থ-কিয়ারা বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। প্রথম বার দেখা হওয়ার গল্পই ফাঁস করলেন নায়িকা।

‘শেরশাহ’-তে প্রথম বার কিয়ারা-সিদ্ধার্থকে একসঙ্গে দেখেছিলেন দর্শক।

‘শেরশাহ’-তে প্রথম বার কিয়ারা-সিদ্ধার্থকে একসঙ্গে দেখেছিলেন দর্শক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৫:৪৮
Share: Save:

এক বছরেরও বেশি পার করে ফেলেছেন। কখনও রেস্তরাঁর সামনে হাতে হাত রেখে, কখনও আবার বিমানবন্দরের সামনে। কিয়ারা আডবাণী আর সিদ্ধার্থ মলহোত্রর প্রেমকাহিনি ভালই জমজমাট। কিন্তু এখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু’জনের কেউ-ই। তবে সম্প্রতি সিদ্ধার্থর সঙ্গে প্রথম দেখা হওয়ার সেই বিশেষ মুহূর্তের কথা সকলের সামনে ভাগ করে নিলেন নায়িকা।

‘শেরশাহ’-তে প্রথম বার কিয়ারা-সিদ্ধার্থকে একসঙ্গে দেখেছিলেন দর্শক। তবে একসঙ্গে কাজ করার আগে থেকেই একে অপরকে চেনেন নায়ক-নায়িকা। ‘লাস্ট স্টোরিজ’ ছবির সাফল্যের পর কর্ণ জোহরের পার্টিতেই প্রথম দেখা কিয়ারা-সিদ্ধার্থের। সেখান থেকেই কি শুরু তাঁদের প্রেমকাহিনির? সে কথা অবশ্য জানা যায়নি। তবে সিদ্ধার্থ যে কিয়ারার জীবনে বন্ধুর চেয়েও অনেকটা বেশি, তা নিজেই স্পষ্ট করেছেন নায়িকা। কর্ণ জোহরের শো-তে এসে নিজে মুখে স্বীকার করেছেন সে কথা।

কিয়ারা বলেন, “সিদ্ধার্থের সঙ্গে প্রথম দেখা হওয়ার মুহূর্ত কখনও ভুলব না।” নায়িকার সহ-অভিনেতা শাহিদ কপূর এ কথা শুনে খুবই উত্তেজিত। অভিনেতার ধারণা, খুব শীঘ্রই নিজেদের বিয়ের কথা ঘোষণা করবেন কিয়ারা-সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE