Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Aamir Khan-Kiran Rao

দাম্পত্য সম্পর্ক নেই, তবু ছবির প্রচারে বার বার কেন আমিরের নাম করেন তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ?

আমির খান আর কিরণ রাওয়ের দু’জনের দাম্পত্য সম্পর্ক নেই বহু দিন হল। তা সত্ত্বেও কেন নিজের পরিচালিত ছবি মুক্তির আগে আমিরের নাম করছিলেন কিরণ?

Kiran Rao admits to using Aamir Khan shamelessly to promote her film despite their divorce

আমির খান এবং কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ২১:০১
Share: Save:

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘লাপতা লেডিস’। দর্শকের প্রশংসাও কুড়িয়েছে এই ছবি। আমির খান এই ছবির প্রযোজক। আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন। দু’জনের দাম্পত্য সম্পর্ক নেই বহু দিন হল। কিন্ত যোগাযোগ অটুট আছে এখনও। একই আবাসনে দুটো আলাদা ফ্ল্যাটে থাকেন দুজনে। তাঁরা স্বামী-স্ত্রী না হলেও বন্ধুত্বে ভাটা পড়েনি এতটুকু। কিরণের ছবির প্রযোজনা করেছেন আমির। আমিরের তারকা ভাবমূর্তি যে এই ছবির প্রচারে অনেকটা কাজে এসেছে তা প্রকাশ্যেই জানিয়েছেন কিরণ। আমির এই ছবির সঙ্গে যুক্ত আছে বলেই যে ‘লাপতা লেডিস’ নিয়ে হইচই, তা স্পষ্ট করে বলেছেন কিরণ।

এ প্রসঙ্গে কিরণ বলেন, ‘‘আমি তো এই ছবির প্রচারের জন্য পুরোপুরি আমিরকে ব্যবহার করেছি। আমিরের নাম এই ছবির সঙ্গে না জড়ালে হয়তো এতটাও প্রচার পেতাম না। আমির অনেক বড় নাম। আমাদের ছবি ততটাও বড় নয়। ছবিটি আমি বানিয়েছি, কিন্তু অনেকেই জানেন যে ছবিটা আমিরের। তাতে আমার কোনও সমস্যা নেই। আমিরের কথা ভেবেও যদি কেউ এই সিনেমা দেখতে যায়, তাহলেও আমার লাভ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE