Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

ক্যানসারে আক্রান্ত বিজেপি সাংসদ কিরণ খের, টুইটে জানালেন অনুপম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ এপ্রিল ২০২১ ১৩:৩০
কিরণ খের।

কিরণ খের।

ব্লাড ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী তথা ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের। চলতি মাসের প্রথম দিনেই টুইট করে দুঃসংবাদ দিলেন কিরণের স্বামী অনুপম খের। বলিউড সূত্রে খবর, অনুপম এবং চণ্ডীগড়ের বিজেপি সভাপতি অরুণ সুদ যুগ্ম ভাবে এই খবর জানিয়েছেন। তাঁদের বক্তব্য, গত বছর নভেম্বরে প্রথম জানা যায় মারণ রোগে আক্রান্ত কিরণ। সঙ্গে সঙ্গে মু্ম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শুরু হয় চিকিৎসা। গত ৪ মাসের টানা চিকিৎসার পর আগের থেকে অনেকটাই ভাল আছেন সাংসদ-অভিনেত্রী।

কী ভাবে ধরা পড়ল এই রোগ? এক সাংবাদিক বৈঠকে অরুণ জানিয়েছেন, গত ১১ নভেম্বর কিরণের বাঁ হাত ভেঙে যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চ (পিজিএমআইআর) হাসপাতালে। তখনই সামনে আসে, তিনি ‘মাল্টিপল মেলোমা’য় আক্রান্ত। চিকিৎসাশাস্ত্রের ভাষায় এটি এক ধরনের রক্তের ক্যানসার। রোগটি ততদিন ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর বাঁ হাত এবং ডান কাঁধে। চিকিৎসার জন্য কিরণকে নিয়ে আসা হয় মু্ম্বই।

অনুপম এবং অরুণ জানিয়েছেন, গত ৪ মাস কোকিলাবেন হাসপাতালের নিয়মিত চিকিৎসায় সাড়া দিয়েছেন কিরণ। এখন আর তিনি হাসপাতালে ভর্তি নেই। আগের থেকে শারীরিক অবস্থার উন্নতিও হয়েছে। যদিও এখনও তাঁকে নিয়মিত চিকিৎসাধীন থাকতে হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisement