Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Konkona Sen Sharma

তা হলে ‘তাণ্ডব’-এর সব কলাকুশলীকে গ্রেফতার করা যাক! মুখ খুললেন কঙ্কনা

আদালতের এই নির্দেশে ক্ষুব্ধ বলিউডের বিরাট অংশ। রিচা চাড্ডা, গওহর খানের মতো তারকা এই নির্দেশের সঙ্গে এক মত নন বলে জানিয়েছেন।

আদালতের বক্তব্যের বিরুদ্ধে সরব অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা

আদালতের বক্তব্যের বিরুদ্ধে সরব অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৮:১৯
Share: Save:

‘তাণ্ডব’ ছবির নির্মাতাদের দাবি মানল না দেশের শীর্ষ আদালত। নির্মাতাদের তরফে গ্রেফতারি এড়াতে রক্ষাকবচের আবেদন করা হয়েছিল শীর্ষ আদালতের কাছে। কিন্তু সেই আবেদন নাকচ হল। আদালতের এই নির্দেশে ক্ষুব্ধ বলিউডের বিরাট অংশ। রিচা চাড্ডা, গওহর খানের মতো তারকা এই নির্দেশের সঙ্গে এক মত নন বলে জানিয়েছেন। এ বার আদালতের বক্তব্যের বিরুদ্ধে সরব অপর্ণা সেনের কন্যা অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা।

Advertisement

এরই মধ্যে শুনানির একটি বিশেষ অংশ আলোচনায় উঠে এসেছে। অভিনেতা মহম্মদ জিশান আয়ুবের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাঁর আইনজীবী সিদ্ধার্থ আগরওয়ালের যুক্তি, চিত্রনাট্য অনুযায়ী অভিনয় করেন অভিনেতারা। চরিত্রের দায় তাঁদের উপর বর্তায় না। তাতে আদালতের যুক্তি, অভিনেতা যদি চিত্রনাট্য পড়ার পর চুক্তিতে সাক্ষর করে থাকেন, তবে তিনিও নির্মাতাদের মতোই দায়ী। ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে পারেন না কেউ।

আদালতের এই যুক্তি মানতে পারেননি কঙ্কনা। তিনি টুইট করলেন, ‘একটি সিরিজের সঙ্গে জড়িত প্রায় সমস্ত কলাকুশলীই চিত্রনাট্য পড়ে তার পর সাক্ষর করেন! তা হলে সবাইকে গ্রেফতার করে নেওয়া হোক’।

বহু নেটাগরিকও মুখ খুলেছেন এই নির্দেশের বিরুদ্ধে। কেউ লিখেছেন, ‘তা হলে এর পর থেকে কোনও ছবিতে কেউ খুনের ভূমিকায় অভিনয় করলে আমরা ধরেই নেব যে অভিনেতা বাস্তব জীবনেও খুন করার চেষ্টা করেছেন’। এই বিশেষ পোস্টটি শেয়ার করেছেন ‘তাণ্ডব’-অভিনেত্রী গওহর খান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.