Advertisement
২৯ মে ২০২৪
Kriti Kharbanda Pulkit Samrat

বিয়ে সম্পন্ন পুলকিত-কৃতির, স্বামীর কপালে চুম্বন আঁকা ছবি প্রকাশ্যে

বিয়ে হয়েছে ১৫ মার্চ, এক দিন বাদে প্রকাশ্যে এল কৃতি-পুলকিতের ছবি। স্বামীর কপালে চুম্বন এঁকে দিয়ে কী লিখলেন অভিনেত্রী?

কৃতি-পুলকিতের বিয়ের ছবি প্রকাশ্যে।

কৃতি-পুলকিতের বিয়ের ছবি প্রকাশ্যে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৫:৩৩
Share: Save:

১৫ মার্চ সাত পাকে বাঁধা পড়েছেন কৃতি খরবন্দা ও পুলকিত সম্রাট। কৃতি ও পুলকিত দু’জনেরই কর্মজগৎ মুম্বই হলেও বিয়ের অনুষ্ঠানের কোনওটাই হয়নি মুম্বইয়ে। সঙ্গীত, গায়েহলুদ, ককটেল পার্টি ও বিয়ে মোট চারটি অনুষ্ঠান। তাঁদের বিয়ের আসর বসে দিল্লি এনসিআরের কাছে ‘আইটিসি গ্র্যান্ড ভারত’ হোটেলে। সাধারণ বিয়ের ঘণ্টা কয়েকের মধ্যে ছবি দেন তারকারা। কিন্তু সে পথে হাঁটেননি কৃতি-পুলকিত। এক দিন বাদে প্রকাশ্যে এল তাঁদের বিয়ের ছবি। স্বামীর কপালে চুম্বন এঁকে দিয়ে কী লিখলেন অভিনেত্রী?

সাধারণ বলিউড তারকাদের বিয়ের ছবি নিয়ে নানা ধরনের নিষেধাজ্ঞা থাকে। তবে পুলকিত-কৃতি মুম্বই থেকে বেশ দূরে বিয়ে করার ফলে ছবিশিকারিদের হাত থেকে খানিক রেহাই পেয়েছেন। তবে বিয়ের পরের দিনই নিজের ইনস্টাগ্রামে ছবি দিলেন কৃতি। অভিনেত্রীর পরনে গোলাপি লেহঙ্গা ,সঙ্গে মানানসই কুন্দনের গয়না। পুলকিতের পরনে পেস্তা রঙের শেরওয়ানি, মাথায় পাগড়ি। কনের লেহঙ্গার সঙ্গে ম্যাচিং করে পাগড়িতে রয়েছে গোলাপি সুতোর কাজ। বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এনেছেন দু’জনে। ২০১৯ সালে থেকে কৃতি-পুলকিতের সম্পর্ক। এ বার সেই সম্পর্ক পরিণতি পেতেই কৃতি লেখেন, ‘‘সকালের রোদ ঝলমলে আকাশ থেকে জীবনের ভাল-খারাপ, যে কোনও অবস্থায় শুধুই তুমি। জীবনের প্রতিটি পলে আমার হৃদয়ের প্রতিটা হৃদ্‌স্পন্দনে শুধুই তুমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE