×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুলাই ২০২১ ই-পেপার

দেবকে নিয়েই পরের ছবির পরিকল্পনা লীনা গঙ্গোপাধ্যায়ের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০০
‘আফটার স্টোরি সেশন’ ক্যাপশন দিয়ে যে ছবি সেখানে আপলোড করেছেন, তাতে রয়েছে দেবের উজ্জ্বল উপস্থিতি।

‘আফটার স্টোরি সেশন’ ক্যাপশন দিয়ে যে ছবি সেখানে আপলোড করেছেন, তাতে রয়েছে দেবের উজ্জ্বল উপস্থিতি।

দেবকে নিয়েই করবেন নিজের পরের ছবি। এমনটাই ভেবেছেন লেখক-পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়। আনন্দবাজার ডিজিটালকে তিনি বললেন, " আপাতত আমাদের নতুন ছবির প্রাক কথন হল। মার্চ মাসে ধারাবাহিকের কাজের জন্য মুম্বই যাচ্ছি। ফলে ঠিক কোন সময় থেকে ছবির কাজে হাত দেব, সেটা এখনই বলতে পারছি না। তবে যে ভাবেই হোক, সময় বার করে ছবি করতেই হবে।"

‘সাঁঝবাতি’র সাফল্যের পরে আবার বড় পর্দায় ফিরছে লীনা-শৈবাল-অতনু ত্রয়ী। এ বারও কি দেব আপনার ছবির নায়ক হবেন? সরাসরি প্রশ্নের উত্তর দিতে চাইলেন না লীনা। কিন্তু ফেসবুক কিছু ইঙ্গিত দিচ্ছে। ‘আফটার স্টোরি সেশন’ ক্যাপশন দিয়ে যে ছবি সেখানে আপলোড করেছেন, তাতে রয়েছে দেবের উজ্জ্বল উপস্থিতি। সেটি দেখলে বোঝাই যাচ্ছে দেবের ভূমিকার নায়ক। সাদা টি-শার্টে দেবের 'থাম্বস আপ' ভঙ্গি সে ছবিতে। নতুন কাজটির সাফল্য ঘিরে তাঁর আত্মবিশ্বাসের স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে সেই ছবি। 'সাঁঝবাতি'-র মতো এ বারও 'চাঁদু'-র (দেব)সঙ্গে 'ফুলি' থাকবে কি? তা জানা নেই। তবে প্রযোজক যেহেতু অতনু রায় চৌধুরী, তাই ধরেই নেওয়া যায় বাংলা ছবির দর্শক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের মাধ্যমে আরও এক ছক ভাঙা গল্পের সঙ্গে পরিচিত হবে।

আনন্দবাজার ডিজিটাল শৈবাল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করলেন তিনি বলেন, "বেঙ্গল টকিজের সঙ্গে আরও একটি ছবি করার পরিকল্পনা ছিল আমাদের। সেই সূত্রেই একটা গল্পের সেশন তৈরি হয়েছিল এবং আমরা আশা করছি এ বছরেই দর্শক এই ছবি দেখতে পাবেন। সম্পর্কের উপর ভিত্তি করেই ছবি তৈরি হবে।"

Advertisement
Advertisement