Advertisement
২২ জুন ২০২৪
Entertainment News

গৌরী, টুইঙ্কলের ব্যক্তি জীবন পর্দায় ফাঁস!

শোনা যাচ্ছে মধুর ভান্ডারকর বলি তারকাদের স্ত্রীদের নিয়ে একটি ছবি তৈরি করতে চলেছেন। যেখানে শাহরুখের স্ত্রী গৌরী, শাহিদ কপূরের স্ত্রী মীরা এবং অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কলের বাস্তব জীবনের ওপর চিত্রনাট্য সাজানো হবে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯ ১৪:০১
Share: Save:

শাহরুখ খান, শাহিদ কপূর বা অক্ষয় কুমারকে আপনি সিনে পর্দায় দেখেন। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকের কৌতুহল থাকে। ফলে প্রিয় তারকার ব্যক্তি জীবনের বেশ কিছু ঘটনাও আপনি হযতো জানেন। কিন্তু তারকাদের স্ত্রীদের ব্যক্তি জীবন কেমন? তাঁরা ঠিক কী পছন্দ করেন,কোনটাই বা তাঁদের অপছন্দ, এ সব তথ্য যদি এ বার সামনে পান, কেমন হবে বলুন তো?

ঠিক এই সুযোগই এ বার হতে চলেছে। শোনা যাচ্ছে মধুর ভান্ডারকর বলি তারকাদের স্ত্রীদের নিয়ে একটি ছবি তৈরি করতে চলেছেন। যেখানে শাহরুখের স্ত্রী গৌরী, শাহিদ কপূরের স্ত্রী মীরা এবং অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কলের বাস্তব জীবনের ওপর চিত্রনাট্য সাজানো হবে। ছবির নাম হতে পারে বলিউড ওয়াইভস্।

এ ছাড়াও বালি মাফিযাদের নিযে একটি ছবি রযেছে মধুরের ভাবনায়। শোনা যাচ্ছে সে ছবির জন্য নাকি শাহরুখ খানের সঙ্গে কথা বলেছেন মধুর। তবে শাহরুখ সে ছবি করবেন কিনা, তা এখনও জানা যযনি। বরাবরই বাস্তব ঘটনার ওপর ছবি করা মধুরের অন্যতম পছন্দ। ফলে প্রিয় তারকাদের স্ত্রীদের নিযে ছবি হলে তা নিযে যে দর্শদের উত্সাহ থাকবেই, এ কথা মেনে নিচ্ছেন বলি মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন, সত্ মা শ্রীদেবীর মৃত্যুতে বাবার পাশে থাকা নিয়ে অর্জুন বললেন...

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE