সম্প্রতি এক রিয়েলিটি শো-তে আবার দেখা মিলল মাধুরী ম্যাজিকের। নব্বইয়ের দশকের জনপ্রিয় গান ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’-র তালে ফের নাচলেন মাধুরী। ফের প্রমাণ করলেন এক্সপ্রেশন এবং শরীরী বিভঙ্গে তিনি আজও টেক্কা দিতে পারেন যে কাউকে।

কালো ট্রান্সপারেন্ট শাড়িতে মঞ্চে মাধুরীর উপস্থিতির সঙ্গে সঙ্গেই করতালিতে ফেটে পড়ে চারদিক। তখনই বেজে ওঠে সেই আইকনিক গান... ‘চুনরি কে নীচে...’। নাচতে শুরু করলেন মাধুরী। বা বলা ভাল ঝড় তুললেন মঞ্চে। উস্কে দিলেন ’৯৩-এর সেই নস্টালজিয়া।দর্শকেরা মুগ্ধ। শুধু দর্শকই বা কেন, রেমো ডি’ সুজা, কপিল শর্মা... বাক্যহারা সবাই।

ভক্তরা বলছেন, মাধুরী আজও একইরকম। ঠিক যেমনটা ছিলেন ‘খলনায়ক’ ছবিতে। খলনায়ক ছবিতেই জ্যাকি শ্রফ এবং সঞ্জয় দত্তের সঙ্গে জুটি বেঁধে মাধুরী নেচেছিলেন ওই জনপ্রিয় গান। সে সময় আলোড়ন তুলেছিল মাধুরীর ওই সেনসেশনাল আইটেম নাচ। গানের কথা নিয়ে যদিও আপত্তি জানিয়েছিলেন অনেকে, তবে সরোজ খানের কোরিওগ্রাফিতে সেই নাচ রাতারাতি পৌঁছে গিয়েছিল জনপ্রিয়তার শিখরে।

আরও পড়ুন-শুরু হল ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, নেতাজি ইন্ডোরে চাঁদের হাট

 

দেখুন মাধুরীর মনমাতানো নাচ

 

যে কোনও বিশেষণই যেন কম পড়ে যায় মাধুরীর সৌন্দর্যের কাছে। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি মাইলস্টোন ছুঁয়েছেন বহু আগেই। আলাদা পরিচয়ের প্রয়োজন হয়না এখন তাঁর। তাই ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর ‘রাহুল’-এর মতো তিনি এসে বলতেই পারেন ‘মাধুরী, নাম তো শুনা হি হোগা’। তিনি যে এভারগ্রিন... অথবা ‘এপিটোম অব বিউটি’।

আরও পড়ুন-ছেলেকে জড়িয়ে মালাইকাকে কুৎসিত ইঙ্গিত! কঙ্গনার দিদির নিন্দায় সরব নেটিজেনরা