Advertisement
০১ মে ২০২৪
Malaika Arora

স্ত্রীর বদলে মালাইকাকে ছুঁলেন প্রযোজক, অর্জুনের অনুপস্থিতিতে অপ্রস্তুত অভিনেত্রী!

দিন কয়েক আগেই অর্জুন কপূরের সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা। জানিয়েছিলেন, ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতাকে বিয়ে করতে তিনি প্রস্তুত।

Malaika Arora Gets Wrongly Touched By A producer

প্রযোজক একটু পিছিয়ে এসে ডলির হাত ধরলেন শেষমেশ। সেই দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০৮:৫৯
Share: Save:

স্ত্রীর হাত ধরতে গিয়ে কাকে ধরলেন প্রযোজক? ফোনে ব্যস্ত ছিলেন রীতেশ সিধওয়ানি। এক অনুষ্ঠান শেষে সব তারকার সঙ্গে সস্ত্রীক তিনিও বেরোচ্ছিলেন। তবে কানে ফোন থাকায় অন্যমনস্ক ছিলেন। হাতে হাত ছোঁয়ায় নিশ্চিন্ত হয়ে ধরেও ফেলেছিলেন। কিন্তু পরে বুঝলেন ডলি নন, যাঁর হাত ধরেছেন তিনি অভিনেত্রী মালাইকা অরোরা। সে কী লজ্জা! অপ্রস্তুত প্রযোজক একটু পিছিয়ে এসে ডলির হাত ধরলেন শেষমেশ। সেই দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়।

মালাইকাকে দেখে বোঝা গেল ক্যামেরার সামনে হাসি চাপার প্রবল চেষ্টা করছেন। যথাসম্ভব স্বাভাবিক মুখ নিয়ে তিনি, রীতেশ এবং ডলি গাড়িতে উঠলেন। তবে গাড়িতে উঠেই তাঁরা হাসিতে গড়িয়ে পড়েছেন, সাংবাদিকদের চোখ এড়ায়নি সেই দৃশ্য। কমলা রঙের স্যাটিনের শাড়িতে মালাইকাকে দেখে ভালবাসা জানিয়েছেন অনুরাগীরা। প্রযোজকের ভুলের পর হাসির রোল নেটদুনিয়াতেও। বিস্তর মন্তব্য এল মালাইকার প্রেমিক অর্জুন কপূর প্রসঙ্গেও।

ভিডিয়ো দেখে কেউ লিখলেন, “অর্জুন যদি থাকতেন, রীতেশকে দেখে নিতেন!” আবার কেউ মন্তব্য করলেন, “ভুল করে হলেও মালাইকাকে তো বেশ ছুঁয়ে দিলেন ওই প্রযোজক!” আর এক জনের বক্তব্য, “ইচ্ছে করে করেছেন!”

দিন কয়েক আগেই অর্জুনের সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা। জানিয়েছিলেন, ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতাকে বিয়ে করতে তিনি প্রস্তুত। জীবনের সবচেয়ে সফল সময়ে দাঁড়িয়ে রয়েছেন বলে জানান মালাইকা। বলেন, “মনে হয় আমরা দু’জনেই প্রস্তুত। সংসার পাততে চাই, পরিবার গড়ে তুলতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE