Advertisement
১১ মে ২০২৪
Manjusha Neogi Death Mystery

Manjusha Neogi Death: ধারাবাহিকের চরিত্রের মতোই বাস্তব পরিণতি মঞ্জুষার! এমনটা হয়তো ভাবেননি কেউ

২০২১ সালে ‘পুলিশ ফাইলস’-এ অভিনয় করা এক চরিত্রই সত্যি হয়ে দেখা দিল মঞ্জুষার জীবনে। কী এমন হল যে, আত্মঘাতী হলেন অভিনেত্রী?

মঞ্জুষা নিয়োগী।

মঞ্জুষা নিয়োগী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১২:০৩
Share: Save:

‘জীবন যতই গুছিয়ে রাখি, ততই পেঁচিয়ে যায়’, লিখেছিলেন মঞ্জুষা। আদতে খোলামেলা, প্রাণবন্ত, স্বপ্ন নিয়ে বেঁচে থাকা মঞ্জুষা আচমকা আত্মহত্যা করবেন শুধু বন্ধু বিদিশার আকস্মিক চলে যাওয়ায়?

এই প্রশ্ন ঘুরছে টলিপাড়ার অন্দরে। আকাশ আট চ্যানেলের কর্ণধার ঈশিতা সুরানা চিনতেন মঞ্জুষাকে। আনন্দবাজার অনলাইন তাঁর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘‘মঞ্জুষা খুব ছোট চরিত্রে অভিনয় করেছেন। স্বভাব খুব ভাল ছিল। কাজ করার ইচ্ছেও ছিল। আমাদের চ্যানেলের ধারাবাহিক ‘কাঞ্চি’তে নার্সের চরিত্রে অভিনয় করেছিলেন। অনেক অভিনেত্রী কাজ করতে এসে নানা বায়নাক্কা করেন। মঞ্জুষার তেমন কিচ্ছু ছিল না।’’

মঞ্জুষা নিজেকেও নানা ভাবে উদ্দীপ্ত করতেন। নেটমাধ্যমে এক বার তাঁর জীবনের কথা বোঝাতে একটি টি-শার্ট পরেছিলেন। যেখানে লেখা ছিল, ‘জীবন সহজ হোক, স্বপ্ন বড়।’

কী এমন বড় স্বপ্ন দেখছিলেন তিনি, যে হতাশা গ্রাস করল তাঁকে? এক চিত্রগ্রাহককে বিয়ে করে যারপরনাই সুখী ছিলেন মঞ্জুষা। বিয়ের ছ’মাস উদ্‌যাপন করেছিলেন নেটমাধ্যমে।

লিখেছিলেন, ‘আমরা দুজনে করিয়াছি খেলা কোটি প্রেমিকের মাঝে বিরহবিধুর নয়নসলিলে, মিলনমধুর লাজে—পুরাতন প্রেম নিত্যনূতন সাজে...পায়ে পায়ে ছয় মাস।’

এত কিছুর পরেও সব শূন্য। ২০২১ সালে ‘পুলিশ ফাইলস’-এ অভিনয় করা এক চরিত্রই সত্যি হয়ে দেখা দিল মঞ্জুষার জীবনে। মানসিক চাপে অসহায় এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, যেখানে চরিত্রটিকে আত্মহননের পথ বেছে নিতে হয়। সেই আত্মহত্যার অভিনয় মঞ্জুষার জীবনে সত্যি হয়ে দেখা দিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE