Advertisement
১৯ এপ্রিল ২০২৪
hollywood

Matthew Mindler: ‘আওয়ার ইডিয়ট ব্রাদার’ অভিনেতা ১৯ বছরের ম্যাথিউয়ের ম়ৃতদেহ মিলল বিশ্ববিদ্যালয়ের কাছে

গত মঙ্গলবার রাতে (স্থানীয় সময়) হোস্টেলে নিজের ঘরে ফেরেননি অভিনেতা। বুধবার ম্যাথিউয়ের নামে নিখোঁজ হওয়ার ডায়েরি করে বিশ্ববিদ্যালয়।

পল রাডের সঙ্গে প্রয়াত অভিনেতা ম্যাথিউ

পল রাডের সঙ্গে প্রয়াত অভিনেতা ম্যাথিউ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ২১:৫৩
Share: Save:

এক সময়ে হলিউডে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় ছিলেন ম্যাথিউ মিন্ডলার। পেনসিলভানিয়ার স্থানীয় সময় অনুযায়ী শনিবার সকালে তাঁর মৃতদেহ পাওয়া গিয়েছে মিলার্সভিল ইউনিভার্সিটির প্রাঙ্গনের কাছে। সেখানেই স্নাতক স্তরের পড়াশোনা করছিলেন ম্যাথিউ। বয়স মাত্র ১৯।

বিশ্ববিদ্যালয়ের তরফে বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, মিলার্সভিল ইউনিভার্সিটির প্রথম বর্ষের ছাত্র, ১৯ বছরের ম্যাথিউ মিন্ডলারের প্রয়াত হয়েছেন। তাঁর নিখোঁজ হওয়ার খবর পেতেই গত বৃহস্পতিবার থেকে অনুসন্ধান করা হচ্ছিল। আজ সকালে (২৮ অগস্ট) বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনের কাছেই তাঁর দেহ মেলে।’ বিবৃতির মধ্যে কোথাও মৃত্যুর কারণ লেখা ছিল না।

আন্তর্জাতিক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, গত মঙ্গলবার রাতে (স্থানীয় সময়) হস্টেলে নিজের ঘরে ফেরেননি ‘আওয়ার ইডিয়ট ব্রাদার’-এর অভিনেতা। বুধবার ম্যাথিউয়ের নামে নিখোঁজ হওয়ার ডায়েরি করেন বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ। পরে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার পরে তাঁকে শেষ দেখা গিয়েছিল। একটি ব্যাগ নিয়ে তাঁকে ঘর থেকে বেরিয়ে যেতে দেখেছিলেন তাঁরই এক বন্ধু। বুধবার সকাল থেকে আর ক্লাসে যাননি ম্যাথিউ।

‘আওয়ার ইডিয়ট ব্রাদার’-এ বিখ্যাত অভিনেতা পল রাডের সঙ্গে কাজ করে প্রশংসা কুড়িয়েছিলেন একদা শিশুশিল্পী। তা ছাড়া ‘অ্যাজ দ্য ওয়ার্ল্ড টার্নস’, ‘ফ্রিকোয়েন্সি’ ইত্যাদিতেও দেখা গিয়েছে ম্যাথিউকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hollywood Mysterious death our idiot brother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE