Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

‘চলে যেতে দিলেও এখনও তোমাকে ভালবাসি’, কার উদ্দেশে বললেন মিমি?

সদ্য নিজের সন্তান চিকুকে হারিয়েছেন মিমি। সে আর নেই। নেই তার ডাক, আদর। রয়ে গিয়েছে ঘর ভরা গন্ধ।

মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১২:০১
Share: Save:

মনের যে কথা ভাষায় প্রকাশ পায় না, অনেক সময় সেই কথাই ভেসে ওঠে নেটমাধ্যমের কথা হয়ে। ঠিক তেমনটাই কি হল অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর ক্ষেত্রে?

ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন মিমি। ইংরেজিতে একটি মাত্রই বাক্য লেখা সেখানে। বাংলায় যার অনুবাদ করলে সারমর্ম দাঁড়ায়, ‘চলে যেতে দিলেও এখনও তোমাকে ভালবাসি’।

সদ্য নিজের সন্তান চিকুকে হারিয়েছেন মিমি। সে আর নেই। নেই তার ডাক, আদর। রয়ে গিয়েছে ঘর ভরা গন্ধ। লেন্সবন্দি পুরনো মুহূর্তেই আদরের ‘ছেলে’-কে খুঁজে পাওয়ার আপ্রাণ চেষ্টা মিমির। কখনও চিকুর সঙ্গে বাড়ির ছাদে খেলার ভিডিয়ো, কখনও আবার তাকে জড়িয়ে ধরে থাকার ছবি ভেসে উঠছে অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়ালে। চিকুকে ভালবেসেও নিজের কাছে আটকে রাখতে পারেননি মিমি। তবে তাঁর বিশ্বাস, কোনও এক সময় আবারও দেখা হবে ছেলের সঙ্গে। দিন কয়েক আগে ইনস্টাগ্রামে তেমনটাই লিখেছিলেন মিমি। গলার কাছে দলা পাকিয়ে আসা কান্না চেপে কি তবে চিকুর উদ্দেশেই ভালবাসার এই বার্তা তাঁর? ছেলের উদ্দেশেই হয় তো বললেন, সে চলে গেলেও রয়ে গিয়েছে ভালবাসা।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE