Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

‘ভাল থাকার ভ্যাকসিন’ নিয়ে মীরাক্কেল সিজন ১০

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ অক্টোবর ২০২০ ১৮:০০
মীরাক্কেল সিজন ১০ ফিরছে পাক্কা চার বছর পরে।

মীরাক্কেল সিজন ১০ ফিরছে পাক্কা চার বছর পরে।

অতিমারির টেনশনে হাসি আসবে কোত্থেকে? এত দিন হয়তো ছিল না, কিন্তু এ বার ঘরবন্দি মানুষের মুখে হাসি ফোটানোর ভার নিয়েছে জি বাংলা। তাই মীরাক্কেল সিজন ১০ নিয়ে ফিরছে পাক্কা চার বছর পরে। ১১ অক্টোবর থেকে প্রতি রবিবার রাত ৮টা থেকে দেড় ঘণ্টার জন্য মিলবে ‘ভাল থাকার ভ্যাকসিন’।

নিশ্চয়ই বিনোদনের ভরপুর উপাদান নিয়েই ফিরছে রিয়েলিটি শো? চ্যানেল সূত্রে খবর, চার বছর পরে চার নতুন তারকা জ্বলজ্বল করবেন বিচারকের আসনে। পাওলি দাম, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু। কাঞ্চনের কথায়, দুই পাশে দুই মারকাটারি সুন্দরী। ভাবতেই নাকি আনন্দে শিউরে উঠছেন! পরে এই দলে যোগ দেবেন সোহম চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ।

ইতিমধ্যেই শো-এর ট্রেলার আসর জমিয়ে দিয়েছে। হালকা হলুদ শাড়িতে পাওলি মোহময়ী। লাল গাউনে সায়ন্তিকা এক টুকরো আগুন! মীর ছাড়া কি মীরাক্কেল জমে? ‘থাকছেন স্যর’ তাঁর ব্যান্ডেজ গ্রুপ নিয়ে। পুরনো বিচারকদের তিনি কি মিস করছেন? ফোন না ধরায় মীরের উত্তরটা পাওয়া যায়নি।

Advertisement



বিচারকের আসনে থাকবেন পাওলি, সায়ন্তিকা, কাঞ্চন, বিশ্বনাথ

আঠারো মাস ধরে নাকি প্রতিযোগী বাছাই হয়েছে? চ্যানেলের দাবি, ছাঁকনি দিয়ে ছাঁকার মতো হাজার জনের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে ২৮ জনকে। এঁদের কেউ এসেছেন প্রত্যন্ত গ্রাম থেকে। কেউ বা ছোট শহরের অটোর মালিক। এক জন ‘মীরাক্কেল’-এ আসবেন বলে চাকরিই ছেড়ে দিয়েছেন!

আরও পড়ুন: পুজোর গানে ‘দুর্গা মা’-এর কাছে কী আর্জি জানালেন মাধুরী?

চ্যানেল হেড সম্রাট ঘোষের কথায়: ‘‘বিশ্ব তৎপর ভ্যাকসিন দিয়ে করোনা রুখতে। জি বাংলার হাতিয়ার, হাসির ভ্যাকসিন। মন খুলে হাসতে পারলে কিন্তু অনেক রোগ কমে যায়। তাই শো মাস্ট গো অন...।’’

এই আপ্ত বাক্যকেই মূলমন্ত্র করে সিজন জুড়ে হাসাবেন ২৮ জন। যাঁদের মধ্যে থেকে উঠে আসবেন ‘সেরা ১৪’।

আরও পড়ুন: ‘রানিমা’র জয়, জোর লড়াইয়ে ‘মোহর’, ‘সাঁঝের বাতি’

আরও পড়ুন

Advertisement