Advertisement
০৪ মে ২০২৪
Mouni Roy

বিমানবন্দরে এসেছিলেন সেজেগুজে, ছবি তোলার পর দরজায় বাধা পেলেন মৌনী! কারণ কী?

আন্তর্জাতিক উড়ান ধরতে মুম্বই বিমানবন্দরে পৌঁছন অভিনেত্রী মৌনী রায়। ক্যামেরার জন্য পোজও দিলেন। কিন্তু ভিতরে প্রবেশ করতে পারলেন না অভিনেত্রী।

Picture of Mouni Roy

মুম্বই বিমানবন্দরে মৌনি রায়। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৭:৪১
Share: Save:

বুধবার সকাল সকাল মুম্বই বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রী মৌনী রায়ের। পরনে নীল রঙের কো-অর্ড সেট, চোখে চশমা, হাতে তিন লাখের ব্যাগ। বিমানবন্দরে ঢোকা মাত্র স্বভাবসিদ্ধ ভঙ্গি হেসে কথা বলেন আলোকচিত্রীদের সঙ্গে। তাঁদের ক্যামেরার সামনে পোজও দেন। তার পরই গেটের সামনে যেতেই অন্য রূপ। ব্যাগের ভিতরে কিছু যেন তন্ন তন্ন করে খুঁজেও পেলেন না। অগত্যা বাড়ি ফিরতে হল অভিনেত্রীকে।

কোনও আন্তর্জাতিক উড়ান ধরতে যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু পাসপোর্ট বাড়িতে ফেলে আসায় শেষমেশ উড়ান ধরা হল না তাঁর। যার ফলেই বিমানবন্দরে বাইরে এই হয়রানি। অভিনেত্রীর এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যার ফলে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। কেউ লিখেছেন, ‘‘পাসপোর্ট মনে থাকবে কী ভাবে, ব্যাগে তো শুধু সাজগোজের জিনিস আর জামাকাপড়!’’ কেউ আবার বলেছেন, ‘‘ছবি তোলার পর মনে পড়ল পাসপোর্ট ভুলে গিয়েছেন।’’

মৌনী এই মুহূর্তে বেশ ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেছেন। আবার টেলিভিশনে বিচারকের আসনেও দেখা যাচ্ছে তাঁকে। শেষ বার বড় পর্দায় মৌনীকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। বক্স অফিসে তুমুল সাফল্য পায় এই ছবি। অন্য দিকে ব্যক্তিগত জীবনেও সুখী তিনি। দুবাইয়ের ব্যবসায়ী প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সংসার পেতেছেন। নিজেও মুম্বইতে নতুন রেস্তোরাঁ খুলেছেন। নাম রেখেছেন ‘বদমাশ’। এছাড়াও, জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ে বিচারকেরও আসন দেখা যাচ্ছে মৌনিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mouni Roy Bollywood Actress Mumbai Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE