Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে পাকিস্তান থেকে, জানালেন কমেডিয়ান

লখনউয়ের কমলেশ তিওয়ারির মতো হাল করে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে তাঁকে। জানালেন খোদ কমেডিয়ান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ ডিসেম্বর ২০২০ ১৬:২৬
Save
Something isn't right! Please refresh.
কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Popup Close

টেলিফোনের মাধ্যমে খুনের হুমকি দেওয়া হচ্ছে মুম্বইয়ের বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তবকে। জানালেন খোদ কমেডিয়ান। লখনউয়ের কমলেশ তিওয়ারির মতো হাল করে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে তাঁকে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সুরক্ষার আর্জি জানিয়েছেন তিনি। কেবল জনপ্রিয় কমেডিয়ানই নন, উত্তরপ্রদেশ ফিল্ম বিকাশ পরিষদের নেতৃত্বে রয়েছেন রাজু।

মঙ্গলবার রাজু শ্রীবাস্তব এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত দু’দিন ধরে একটানা ফোন আসছে তাঁর কাছে। এটা নতুন নয়। এর আগেও তাঁর কাছে এমন হুমকি ফোন এসেছে পাঁচ-ছ’বছর আগে। তখন তিনি মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। তাঁকে বিশেষ সুরক্ষাও দেওয়া হয়েছিল সে সময়। রাজুর দাবি, কয়েকজন ধরাও পড়েছিল।

সে বার তাঁকে কী বলা হয়েছিল? ২৬/১১ মুম্বই জঙ্গী হামলায় ধৃত কসাবের সম্পর্কে মন্তব্য করেছিলেন বলে তাঁকে ও তাঁর পরিবারকে হত্যা করার হুমকি দেওয়া হয়েছিল।

Advertisement

আর এ বার?

রাজু শ্রীবাস্তব জানালেন, ‘‘এ বার কেবল আমার কাছে না, আমার দুই সহকর্মীর কা‌ছেও ফোন আসে। আমার স্ত্রী-সন্তানকে এ ভাবে বিপদের মুখে ঠেলে দিতে পারছি না আমি। তাই ফের পুলিশে অভিযোগ দায়ের করেছি। এ ছাড়া অমিত শাহর কাছে আর্জি জানিয়েছি। আশা করছি তিনি এ বিষয়ে পদক্ষেপ করবেন।’’

আরও পড়ুন: রাখি সবন্তের ব্যক্তিগত জীবন থেকে পর্দা সরল বিগ বসে

ফোনটি যে করাচি থেকেই করা হচ্ছে, সে বিষয়ে তিনি নিশ্চিত। এই দাবির পিছনে দু’টি যুক্তি তিনি দিয়েছেন। প্রথমত, যিনি ফোন করছেন, তিনি নিজেই স্বীকার করেছেন সে কথা। দ্বিতীয়ত, নম্বরটি দেখে তিনি আরও নিশ্চিত হয়েছেন।

তাঁর কথায়, ‘‘আমার দেশের উপর আক্রমণ নেমে এলে আমার রাগ হওয়াটাই স্বাভাবিক। এক জন প্রকৃত দেশপ্রমীর এ রকম অনুভূতিই হবে। আর আমার ক্ষোভ প্রকাশ পায় কমেডি দিয়েই। সেগুলোই তারা মেনে নিতে পারছে না বলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে।’’

আরও পড়ুন: বছরশেষে বড় চমক, সাদা থান ছেড়ে কনের সাজে দিতিপ্রিয়া



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement