Advertisement
০১ মে ২০২৪
Nabanita Das

‘জীবনের এক অধ্যায় শেষ হল’, কিসের সমাপ্তিতে ভেঙে পড়লেন নবনীতা?

নবনীতা দাস এবং জীতু কমলের সম্পর্ক নিয়ে এমনই আলোচনার শেষ নেই। আচমকাই নায়িকার নতুন পোস্ট নিয়ে শুরু নতুন চর্চা।

Nabanita das wrote an emotional note as her serial Biyer Phul is going to end soon

নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৭:২২
Share: Save:

২০২৩ সাল থেকে জীবনে কিছু না কিছু ঘটে চলেছে অভিনেত্রী নবনীতা দাসের। অভিনেতা জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা নিজেই ঘোষণা করেছিলেন তিনি। এক অধ্যায়ের কথা সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছিলেন নায়িকা। অধ্যায়ের শেষেও মন খারাপ নবনীতার। বেশ কিছু ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন নায়িকা। আসলে তাঁর অভিনীত সিরিয়াল ‘বিয়ের ফুল’ শেষ হচ্ছে আর কিছু দিনের মধ্যেই। শেষ দিনের শুটিং হওয়ার পর বেশ কিছু ছবি পোস্ট করেছেন নবনীতা। নিজেদের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “শেষ হল আরও একটি অধ্যায়। শুধু পড়ে রইল অনেক অনেক স্মৃতি।”

সাত মাসের মাথায়ই শেষ হচ্ছে নবনীতা আর রাজা গোস্বামীর অভিনীত সিরিয়াল। নেপথ্যে কি শুধুই টিআরপি? সে কথা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। এই সিরিয়ালের মাধ্যমে বহু দিন পরে দেখা গিয়েছিল নবনীতা আর রাজার জুটিকে। বহু দিন ছোট পর্দায় ফিরে খুবই খুশি হয়েছিলেন নবনীতা। তবে এত তাড়াতাড়ি যে, কাহিনি শেষ হয়ে যাবে সেটা হয়তো কেউই আশা করেননি।

অভিনয় ছাড়া রাজা বিভিন্ন ব্যবসার কাজে যুক্ত। তাঁর স্ত্রী মধুবনী গোস্বামীও পার্লার চালান। এ দিকে নবনীতা আপাতত শুধুই অভিনয়ে মন দিতে চান। ‘বিয়ের ফুল’ সিরিয়াল শেষের পর নায়িকাকে নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE