Advertisement
২৩ জুলাই ২০২৪
Nawazuddin Siddiqui

নওয়াজ়ের পরিবারে তৈরি হচ্ছে নতুন ‘তারকা’! সমাজমাধ্যমে পরিচয় করালেন ‘বাড়ির মডেল’-এর সঙ্গে

অভিনয়ের জন্য প্রশংসিত হলেও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই বিতর্কে উঠে আসেন তিনি।

Nawazuddin Siddiqui

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২০:০৩
Share: Save:

অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির ব্যক্তিগত জীবন প্রায়ই খবরে উঠে আসে। অভিনয়ের জন্য প্রশংসিত হলেও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই বিতর্কে উঠে আসেন তিনি। এ বার তাঁর পরিবারেই তৈরি হচ্ছে আরও এক জন তারকা। নিজেই সমাজমাধ্যমে পোস্ট করে জানান দিয়েছেন নওয়াজ়।

নওয়াজ় নিজের ইনস্টাগ্রামে মেয়ে শোরা-র একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সাধারণত নিজের পরিবার নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায় না নওয়াজ়কে। অভিনেতার পোস্ট করা ভিডিয়োয় দেখা যায়, তাঁর মেয়ে শোরা একেবারে পেশাদার মডেলের মতো ‌‘র‌্যাম্প-ওয়াক’ করছে। নওয়াজ় সেই ভিডিয়ো দেখিয়ে বলেছেন, ‘আমাদের বাড়ির মডেল’।

সেই ভিডিয়োয় শোরার পরনে দেখা যাচ্ছে কালো একটি পোশাক। তার উপরে রয়েছে সাদা শার্ট। খোলা চুল, চোখে রোদচশমা আর রং মিলিয়ে পায়ে বুট— সব মিলিয়ে একেবারে মডেল অবতারেই ধরা দেন নওয়াজ়-কন্যা। আন্দাজ করাই যায়, রুপোলি জগতে পা রাখার পরিকল্পনা করছে সে-ও।

নওয়াজ় নিজেই এক পুরনো ভিডিয়োয় জানিয়েছিলেন, তাঁর মেয়ে অভিনয়কেই পেশা বানাতে চান। এই জগতে বাবার সফর দেখেই শোরা নাকি অনুপ্রাণিত। তাই ১৩ বছর বয়স থেকেই অভিনয়ের দিকে মন তার। নওয়াজ়ও ইতিমধ্যেই মেয়েকে অভিনয় প্রশিক্ষণ নেওয়ার স্কুলে ভর্তি করে দিয়েছেন। তিনি চান, অভিনয়ে পা রাখার আগে যেন ভাল ভাবে প্রস্তুত থাকে শোরা।

তিনি বলেছিলেন, ‘‘আমি চাই ও নিজের স্বপ্নের পিছনে ছুটুক। ওর বয়স এখন ১৩ বছর আর এর মধ্যেই ওকে আমি অভিনয়ের প্রশিক্ষণ স্কুলে ভর্তি করে দিয়েছি। অভিনয় একটা শিল্প। আর এর জন্য প্রশিক্ষণ দরকার পড়ে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nawazuddin Nawazuddin Siddiqui Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE