Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

মাথার উপরে স্ত্রীর অভিযোগের পাহাড়, অবশেষে মুখ খুললেন নওয়াজ়

প্রতারণা থেকে গার্হস্থ্য হিংসা— একাধিক অভিযোগে বিদ্ধ তিনি। অবশেষে ক্যামেরার সামনে মুখ খুললেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি।

Nawzuddin Siddiqui breaks silence on wife Aaliya Siddiqui’s allegations, talks about his children

অবশেষে মুখ খুললেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩১
Share: Save:

ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটার মধ্য দিয়ে যাচ্ছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। নতুন বছরের শুরু থেকেই একের পর এক অশান্তি লেগেই রয়েছে বলিউড অভিনেতার জীবনে। প্রতারণা থেকে গার্হস্থ্য হিংসা, অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। এমনকি, তাঁর দ্বিতীয় সন্তানকে স্বীকার করতেও নারাজ নওয়াজ় এবং তাঁর পরিবার, অভিযোগ আলিয়ার। নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহের জল গড়িয়েছে আদালতেও। এক অপরের বিরুদ্ধে মামলা লড়ছেন স্বামী-স্ত্রী। এই অবস্থায় এই প্রথম ক্যামেরার সামনে মুখ খুললেন ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেতা। জানালেন, এই অশান্তির জেরে তাঁর সন্তানদের লেখাপড়ার ক্ষতি হচ্ছে।

দাম্পত্য কলহ নিয়ে চর্চার কেন্দ্রে থাকলেও কখনও সেই বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন স্ত্রী আলিয়া। তাঁকে খেতে না দেওয়া এবং শৌচাগার ব্যবহার না করতে দেওয়ার অভিযোগ করেন আলিয়া। এমনকি, আলিয়া দাবি করেন, তাঁকে একটা ঘরে বন্দি করে রাখা হয়েছে। শুধু নওয়াজ় নন, অভিনেতার গোটা পরিবারের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ দায়ের করেন নওয়াজ়ের স্ত্রী। নওয়াজ়ের মা তাঁর ও নওয়াজের দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ আখ্যা দিয়েছেন, এই অভিযোগ তুলে সন্তানের পিতৃত্ব পরীক্ষার জন্য আদালতের দ্বারস্থ হন আলিয়া। শুধু আলিয়াই নন, নওয়াজ়ের বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর পরিচারিকাও।

দুবাইয়ে খাবার এবং টাকা-পয়সা ছাড়া আটকে রয়েছেন তিনি, এক ভিডিয়ো মারফত জানান সেই পরিচারিকা। সেই কাঁদো-কাঁদো ভিডিয়ো সমাজমাধ্যমে শেয়ার করেন আলিয়া সিদ্দিকির আইনজীবী। পরে অবশ্য নিজের বয়ান বদলে পরিচারিকা জানান, কারও চাপে পড়ে নাকি অভিনেতার বিরুদ্ধে অভিযোগ করতে বাধ্য হয়েছিলেন তিনি।সেই ঘটনার দিন কয়েক পরে অবশেষে ক্যামেরার সামনে মুখ খুললেন নওয়াজ়। তবে স্ত্রী আলিয়ার সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেতার। তিনি বলেন, ‘‘যা হচ্ছে, তাতে সবচেয়ে বেশি প্রভাবিত হচ্ছে আমার সন্তানরা। দুবাইয়ে লেখাপড়া করে ওরা। গত মাস কয়েক ধরে এখানে থাকায় পড়াশোনার ক্ষতি হচ্ছে।’’ বাবা হিসাবে সন্তানদের নিয়ে যে যথেষ্ট দুশ্চিন্তায় রয়েছেন তিনি, তা স্পষ্ট নওয়াজ়ের কথায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE