Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Neha Kakkar

Neha Kakkar: মা হতে চলেছেন নেহা? পরিবারের বাকিদের সামনে জবাব দিলেন গায়িকা নিজেই

‘লাইফ অব কক্করস’ বলে একটি অনুষ্ঠান শুরু করেছেন নেহা। সেখানে তাঁর সঙ্গেই থাকবেন পরিবারের বাকি সদস্যরাও।

নেহার সঙ্গে রোহনপ্রীত।

নেহার সঙ্গে রোহনপ্রীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৪:১০
Share: Save:

বিয়ের দু’মাসের মধ্যেই অন্তঃস্বত্ত্বা নেহা কক্কর!

গত বছর এই গুঞ্জনে সরগরম ছিল বলিউড। উঠেছিল আলোচনা-সমালোচনার ঝড়। পরে যদিও জানা যায়, একটি গানের প্রচারের জন্যই ‘মা’ হয়েছিলেন নেহা।

সেই বিতর্ক নিয়েই এ বার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় গায়িকা। সম্প্রতি ‘লাইফ অব কক্করস’ বলে একটি অনুষ্ঠান শুরু করেছেন নেহা। সেখানে তাঁর সঙ্গেই থাকবেন পরিবারের বাকি সদস্যরাও। অনুষ্ঠানের প্রথম পর্বেই প্রশ্ন, ‘নেহা কি মা হতে চলেছেন?’

অনুষ্ঠানেই অতীতের ট্রোলিংয়ের প্রসঙ্গ টেনে আনেন নেহা। স্বামী রোহনপ্রীত সিংহের সঙ্গে গান তৈরি করেছিলেন। নাম ‘খয়াল রকখা কর’। সেই গানের প্রচারে ছিল নেহার অন্তঃস্বত্ত্বা হওয়ার আভাস। বিয়ের মাত্র দু’মাসের মধ্যেই কী ভাবে সন্তান ধারণ করলেন, সেই প্রশ্ন করে কাঠগড়ায় তোলা হয়েছিল নেহাকে। নিজের এই তিক্ত অভিজ্ঞতা নিয়ে নেহা বলেন, “ লোকে ভাবে, ইন্ডস্ট্রির মানুষেরা এমনই হয়। বিয়ের আগেই অনেক কিছু করে ফেলে। নেহা কক্করের ওজনও তো একটু বেড়ে যেতে পারে। এই মুহূর্তে আমার ওজন বেড়েছে। তার মানে এই নয় যে আমি অন্তঃসত্ত্বা।”

নেহা জানিয়েছেন, আপাতত অভিভাবক হওয়ার ইচ্ছে নেই তাঁর বা রোহনপ্রীতের। তাঁর কথায়, “দু’তিন বছর আমি বা রোহনপ্রীত সন্তান নেওয়ার কথা ভাবছি না। এখন আমরা নিজেদের সঙ্গ উপভোগ করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE