Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh Khan-Abram: শাহরুখের ছোট্ট ছেলে আব্রামকে কেন ধাক্কা দিচ্ছেন ন্যানি? ফুঁসে উঠলেন অনুরাগীরা

বরাবরই পাপারাৎজিদের ক্যামেরা তাক করা থাকে তারকাসন্তানদের দিকে। শাহরুখ খানের ছোট পুত্র আব্রামের তেমনই একটি ভিডিয়ো দেখে শোরগোল নেটমাধ্যমে।

শাহরুখ-গৌরী আগলে রাখেন আব্রামকে।

শাহরুখ-গৌরী আগলে রাখেন আব্রামকে।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৪:৪৮
Share: Save:

তারকাসন্তানদের দিকে বরাবরই তাক করা থাকে পাপারাৎজিদের ক্যামেরা। তারা কোথায় যাচ্ছে, কী করছে, কী খাচ্ছে, সব নিমেষে লেন্সবন্দি হয়ে নেটমাধ্যমে। আর পান থেকে চুন খসলেই ‘ছি ছি’! সইফ আলি খান ও করিনা কপূর খানের বড় ছেলে তৈমুরের দিকে যেমন প্রায়ই ধেয়ে যায় কটাক্ষ। ছোট্ট ছেলে নাকি ভারী বদমেজাজি, রীতিমতো দুর্ব্যবহার করে আয়ার সঙ্গে। এ বার অবশ্য উল্টোটাই ঘটল আব্রামের ক্ষেত্রে। শাহরুখ খানের ছোট পুত্রের সঙ্গে তার ন্যানির আচরণে ফুঁসে উঠলেন অনুরাগীরা।

ঠিক কী ঘটেছে আব্রামের সঙ্গে?

মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, শোরগোল শুরু হয়েছে একটি ভিডিয়োকে ঘিরে। ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ন্যাানির হাত ধরে কোথাও বেরিয়েছে আব্রাম। পরনে কালো টিশার্ট আর ঢোলা বারমুডা ধাঁচের প্যান্ট। সিঁড়ি দিয়ে তাকে প্রায় টানতে টানতে নিয়ে যাচ্ছেন ন্যানি। তার পর গাড়িতে ওঠার সময়ে প্রায় ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিচ্ছেন ভিতরে।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োটি দেখে বেজায় রেগেছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘ওই মহিলা আব্রামের সঙ্গে এমন দুর্ব্যবহার করছেন কেন?’ কারও মন্তব্য, কেন ধাক্কা দিচ্ছে ওকে? কী বিশ্রী ব্যবহার!’ কেউ আবার লিখেছেন, ‘কেন ধাক্কা দিচ্ছে ওই ন্যানি?’

ক্যামেরাবন্দি হওয়ার আগে কী করেছিল আব্রাম? কেনই বা তার সঙ্গে এমন দুর্ব্যবহার করলেন তার ন্যানি? এ সব প্রশ্নের উত্তর মেলেনি। তবে মাঝেমধ্যেই অভিযোগ ওঠে, তারকাসন্তানদের খুঁত ধরতেই সদা ব্যস্ত থাকেন মানুষ। এ বার অন্তত তার ব্যতিক্রম দেখল ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan AbRam Khan Starkid paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE