Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Nick jonas

কনসার্ট চলাকালীন নিকের দিকে জিনিস ছোড়া হল! রাগের মাথায় কী করলেন প্রিয়ঙ্কার স্বামী?

টরোন্টোতে ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্ট চলাকালীন প্রিয়ঙ্কার স্বামীর দিকে রিস্টব্যান্ড ছুড়ে মারেন এক দর্শক। পাল্টা কী করলেন নিক?

Nick Jonas

নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৫:৩৮
Share: Save:

খোলা ছাদে নীচে হোক কিংবা বড় কোনও অনুষ্ঠানকক্ষে, প্রিয় সঙ্গীতশিল্পীকে সামনে থেকে দেখলে অনেক সময় নানা ধরনের আচরণ করেই থাকেন তাঁদের অনুরাগীরা। যদিও সবই যে সুখকর এমনটা নয়। মাঝে মধ্যেই অনুরাগীদের অদ্ভুত সব আচরণে মেজাজ হারাতেও দেখা গিয়েছে গায়ক-গায়িকাদের। বেশ কিছু মাস আগেই মঞ্চে গান চলাকালীনই অরিজিৎ সিংহের হাত ধরে টানাটানি করেন এক অনুরাগী। তবে মাথা গরম করে নয়, ঠান্ডা ভাবে অথচ কড়া শব্দে গায়ক বুঝিয়েছিলেন, কেন এই আচরণ মেনে নেওয়া যায় না। দিন কয়েক আগেই মার্কিন মুলুকে পানীয় ছোড়া হয় কার্ডি বি-কে লক্ষ্য করে। পাল্টা মাইক ছুড়ে মারেন গায়িকাও। এ বার খানিকটা তেমন ঘটনাই ঘটল নিক জোনাসের সঙ্গে।

টরোন্টোতে ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্ট চলাকালীন প্রিয়ঙ্কার স্বামীর দিকে রিস্টব্যান্ড ছুড়ে মারেন এক দর্শক। ব্যান্ডটা একেবারে বুকে এসে লাগে নিকের। ঘটনার আকস্মিকতায় যেমন চমকে যান নিক, তখনই আঙুল নেড়ে বারণ করেন, এমনটা দ্বিতীয় বার না করতে। এ দিনের এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। অনুরাগীদের এই আচরণের সমালোচনা করে নেটাগরিকরা লিখেছেন, ‘‘দয়া করে থামুন! মানুষ বুঝতে পারেন না যে, শিল্পীর সঙ্গে এমন ব্যবহার ঠিক নয়।’’ কারও মন্তব্য, ‘‘নিক তো বেশ কয়েক বার বলেছেন যে, দয়া করে এটি করবেন না।’’ কারণ, এই প্রথম নয়। দিন কয়েক আগেও নিকের শো চলাকালীন তাঁর দিকে অন্তর্বাস ছুড়ে মারেন এক মহিলা। সে দিন অবশ্য প্রিয়ঙ্কাও উপস্থিত ছিলেন নিকের শোতে। এমন অন্তর্বাস ছোড়ার ঘটনা আগেও ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE