Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

বকেয়া কর মেটানোর নোটিস গেল ঐশ্বর্যার কাছে, ১০ দিন সময় দেওয়া হল নায়িকাকে

নাসিকের কাছে একটি গ্রামে প্রায় আড়াই একরের উপর জমি ২০০৯ সালে কিনেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। জমির কর মেটানোর জন্য নোটিস পাঠানো হল অভিনেত্রীকে।

বকেয়া কর মেটানোর নোটিস পাঠানো হল ঐশ্বর্যাকে।

বকেয়া কর মেটানোর নোটিস পাঠানো হল ঐশ্বর্যাকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৩:০৩
Share: Save:

২১ হাজার ৯৬০ টাকা অকৃষি কর দেওয়া বাকি ঐশ্বর্যা রাই বচ্চনের। বকেয়া কর মেটানোর নোটিশ পাঠানো হল অভিনেত্রীকে। বুধবারের মধ্যে কর মিটিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী। নাসিকের সিন্নার তালুকায় আড়ওয়াড়ি গ্রামে ২০০৯ সালে প্রায় আড়াই একরের বেশি জমি কেনেন ঐশ্বর্যা। এত বছর ধরে সময় মতো কর দিয়েও এসেছেন। এই বছরই বাকি পড়ে গিয়েছে ২১ হাজার টাকা ।

সিন্নারের তহসিলদার বলেন, “অভিনেত্রীর আইনজীবীর সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি বলেছেন এই বুধবারের মধ্যে বকেয়া কর মিটিয়ে দেওয়া হবে।” ঐশ্বর্যার নামে প্রায় আড়াই একরের উপর জমি রয়েছে। ১৪ বছর আগে জমিটি কিনেছিলেন অভিনেত্রী। সেখানে বায়ুশক্তি প্রকল্পে অনেক টাকা বিনিয়োগ করেন ঐশ্বর্যা। তহসিলদার বলেন, “এমনটা আগে কখনও হয়নি। ১৪ বছর ধরে সময়মতো কর দিয়ে এসেছেন তিনি। শুধু মাত্র এই বছরের করই দেওয়া বাকি তাঁর।”

তিনি আরও যোগ করেন, “আমাদের লাভের হিসাব কষা শুরু হয় অগস্ট মাস থেকে। এর আগে দু’বার অভিনেত্রীকে নোটিস পাঠানো হয়েছিল, কিন্তু তাঁর তরফ থেকে কোনও উত্তর মেলেনি। এই ৯ জানুয়ারি আবারও তাঁকে নোটিস দেওয়া হয় বকেয়া কর মেটানোর জন্য। এ বার অবশ্য তাঁকে ১০ দিনের সময় দেওয়া হয়। যাতে তার মধ্যে সব পাওনা মিটিয়ে দেন তিনি। তবে, তাঁর আইনজীবী আমাদের জানিয়েছেন, বুধবারই সব মিটিয়ে দেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Bollywood Actor Tax
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE