Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Nusrat faria

‘আমার বিয়ে হবে না’, জানালেন ‘বিবাহ অভিযান ২’ ছবির অভিনেত্রী নুসরত

২০২০ সালে প্রেমিকের সঙ্গে আংটিবদল সেরে ফেলেছিলেন অভিনেত্রী নুসরত ফারিয়া। কথা ছিল সে বছর ডিসেম্বরেই ছাঁদনাতলায় বসবেন তিনি। কিন্তু এখন অন্য সুর। বিয়ে করবেন না, সাফ কথা নুসরতের।

আংটিবদল হয়ে গেলেও বিয়ে হচ্ছে না নুসরতের।

আংটিবদল হয়ে গেলেও বিয়ে হচ্ছে না নুসরতের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ০৯:২৪
Share: Save:

জন্মসূত্রে বাংলাদেশের মানুষ, তবে এ পার বাংলায় বেশ জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। অঙ্কুশ, যশের নায়িকা তিনি।কলকাতায় নুসরতের শেষ ছবি ছিল ‘বিবাহ অভিযান’, ২০১৯ সালে। এ বার সেই ছবির দ্বিতীয় ভাগ আসতে চলেছে খুব শীঘ্রই। সম্প্রতি ছবির শুটিংয়ে তাইল্যান্ড যান নুসরত-সহ এই ছবির গোটা টিম। ‘বিবাহ অভিযান’ ছবিতে থাকলেও নুসরতের জীবনে সানাইয়ের সুর শোনা যাবে কবে? এই প্রশ্ন গত দু’বছর ধরে ঘুরপাক খাচ্ছিল বিভিন্ন মহলে।

Advertisement

২০২০ সালে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটিবদল করেন অভিনেত্রী। বাগ্‌দান সম্পন্ন হওয়ার ৪ দিন বাদে অভিনেত্রী জানিয়েছিলেন সে কথা। বলেছিলেন সে বছর ডিসেম্বরই বিয়ে করবেন অভিনেত্রী। ঘটনার দু’বছর কেটে গেলেও বিয়ে নিয়ে কোনও উচ্চবাচ্য করতে শোনা যায়নি নুসরতকে। কৌতূহল বাড়তে থাকে অনুরাগীদের মধ্যে। অবশেষে বাংলাদেশের সংবাদমাধ্যমকে নুসরত জানান, তাঁর বিয়ে হচ্ছে না, তিনি বিয়ে করবেনও না।কেন হঠাৎ বিয়ে ভাঙলেন নুসরত? এই বিষয়ে স্পষ্ট কিছু না জানালেও তিনি বলেন, ‘‘ইন্ডাস্ট্রিতে একটা নায়িকা না হয় সিঙ্গল থাকুক’’। বাগ্‌দত্ত রনির সম্পর্কে নুসরত তাঁর অবস্থান স্পষ্ট করে বলেন, “আমাদের মধ্যে কোনও সমস্যা নেই, কোনও দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনও হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না।”

অভিনেত্রী আরও বলেন, ‘‘হুজুগের বশে কোনও কাজ করা ঠিক নয়। হুজুগের বশে কিছু করলে দীর্ঘ সময়ের ভোগান্তিটা আমারই হবে। এ কারণে ঠান্ডা মাথায় যা করার, সেটাই করছি আমি। সে ভাবেই চলার চেষ্টা করি, করছি। আমার কাছে মনে হয়েছে আমাদের বন্ধুত্বের সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে।’’ তা হলে কি আর কোনওদিনও বিয়ে করবেন না নুসরত?অভিনেত্রীর কথায়, ‘‘ একসময় তো বিয়ে করতেই হবে। যখন হবে তখন দেখা যাবে। এটি নিয়ে বাড়তি কোনও চাপ নেই মাথায়।’’ চলতি বছর গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেন তিনি। সেখানে প্রদর্শিত হয় তাঁর ‘পাতালঘর’ ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.