Advertisement
০২ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: নুসরত ঠিক কবে হাসপাতালে ভর্তি হবেন? হাসপাতাল ঘুরে সঠিক খবর জানল আনন্দবাজার অনলাইন

কারও ধারণা তিনি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন। কেউ বলছেন, খবর ঠিক নয়। এই মতানৈক্যের মাঝেই আনন্দবাজার অনলাইন হাজির হয়েছিল হাসপাতালে।

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৬:৪২
Share: Save:

মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নুসরতের অনাগত সন্তানের পিতৃপরিচয় থেকে হাসপাতালে ভর্তি হওয়া— সব বিষয় নিয়েই নেটাগরিক থেকে শুরু করে টলিপাড়ায় মতপার্থক্য তৈরি হয়েছে। কারও ধারণা তিনি বুধবার সকালেই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন। কেউ বলছেন, খবর ঠিক নয়। এই মতানৈক্যের মাঝেই আনন্দবাজার অনলাইন হাজির হয়েছিল সেই বেসরকারি হাসপাতালে।

আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে হাসপাতালের রিসেপশনে গিয়ে নুসরতের ভর্তি সম্পর্কে জানতে চাইলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, নুসরত এখনও ভর্তি হননি। বুধবার রাতে হাসপাতালে ভর্তি হবেন তিনি। এর বেশি অন্য কোনও তথ্য দেওয়া যাবে না বলেও জানিয়ে দিয়েছেন হাসপাতালের কর্মীরা।
অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নুসরত সেই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে যেতেন। নুসরতের জন্য হাসপাতালে এখন কড়া নিরাপত্তা জারি হয়েছে। একাধিক কর্মী স্বীকারই করতে চাইছেন না যে নুসরত সেখানে ভর্তি হবেন। তাঁর বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করছেন কেউ কেউ। যাঁরা রোগী দেখতে যাচ্ছেন, বা অন্য কোনও কাজে হাসপাতালে প্রবেশ করছেন, তাঁদের কাছ থেকে তথ্য নেওয়ার পরে ভিতরে ঢুকতে দিচ্ছেন হাসপাতালের সদর দরজায় নিযুক্ত নিরাপত্তারক্ষী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE