Advertisement
০৪ মে ২০২৪
Ananya Panday

মন দিয়েছেন আদিত্যকে, কিন্তু বিয়ের জন্য অনন্যার পছন্দের পাঁচ ‘পাত্র’ কারা?

তাঁদের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে নিত্য নতুন তথ্য ছড়ায়। কিন্তু অনন্যা পাণ্ডে সে সব বিষয়ে মাথা ঘামাতে নারাজ। পছন্দের পাঁচ পুরুষের নাম জানিয়েছেন তিনি।

Once Ananya Panday revealed five actor names who can compete to marry her

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৬:২২
Share: Save:

বলিউডে দীর্ঘ দিন ধরেই অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কপূরের সম্পর্কে নিয়ে গুঞ্জন শোনা যায়। তাঁরা যে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে অনুরাগীদের কোনও দ্বিমত নেই। কারণ জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে এক সময়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খুল্লমখুল্লা প্রেমে মেতেছিলেন চর্চিত যুগল। দেশে ফিরেও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক এখন বেশ কম আদিত্য ও অনন্যার।

বলিউডের অন্দরে এখন প্রশ্ন ওঠে, আদিত্য এবং অনন্যা কবে বিয়ে করবেন। তবে মজার বিষয়, এক সময় অনন্যা কিন্তু জানিয়েছিলেন যে, বিয়ের পাত্র হিসাবে কাদের পছন্দ তাঁর। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, যদি কখনও তাঁর স্বয়ম্বর সভার আয়োজন করা হয়, তা হলে সেখানে কারা থাকবেন? উত্তরে পাঁচ জন অভিনেতার নাম উল্লেখ করেন অনন্যা। অনন্যার তালিকায় ছিল বিজয় দেবেরাকোণ্ডা, রণবীর সিংহ, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মলহোত্র এবং আদিত্য রায় কপূরের নাম।

মজার বিষয়, ‘লাইগার’ মুক্তির আগে দক্ষিণী অভিনেতা বিজয়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন ছড়ায় ইন্ডাস্ট্রিতে। তবে অনন্যা যে আপাতত আদিত্যকেই মন দিয়েছেন তা বেশ স্পষ্ট। অনেক আগেই যে তাঁর পছন্দের পাত্রের তালিকায় আদিত্যর নাম ছিল তা জেনে খুশি অনুরাগীরা। সম্প্রতি ‘ড্রিম গার্ল ২’ ছবিতে অনন্যাকে দেখেছেন দর্শক। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘খো গয়ে হম কহাঁ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE