Advertisement
২২ মে ২০২৪
Fawad Khan

মাহিরার সঙ্গে সচেতন ভাবেই বেশি কাজ করেন না, কারণ কী? খুলে বললেন ফওয়াদ

পাকিস্তানি অভিনেতা ফওয়াদ খান এবং মাহিরা খানের জুটি পছন্দ করেন দর্শক।

Pakistani actor Fawad Khan reveals why he consciously works less with Mahira Khan

(বাঁ দিকে) ফওয়াদ খান এবং মাহিরা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৫:৩৩
Share: Save:

পাকিস্তানি অভিনেতা ফওয়াদ খান এবং মাহিরা খানের জনপ্রিয়তা আন্তর্জাতিক স্তরের। তাঁদের ভারতীয় অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। ২০১১ সালে ‘হামসফর’ সিরিয়ালে তাঁরা প্রথম জুটি বাঁধেন। সেই সময় তাঁদের জুটি একাধিক নজির তৈরি করে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মাহিরার সঙ্গে কাজের সংখ্যা কমিয়েছেন ফওয়াদ। অভিনেতা নাকি সচেতন ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি একটি পডকাস্টে মাহিরার প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে ফওয়াদ এই কথা জানিয়েছেন। কিন্তু কারণ কী? তা হলে কি দু’জনের সম্পর্কের অবনতি ঘটেছে? বিষয়টা আদৌ সে রকম নয়। পাকিস্তানের ওই পডকাস্টে নিজের কেরিয়ার ছাড়াও একাধিক বিষয়ে কথা বলেছেন ফওয়াদ। তার মধ্যে মাহিরার প্রসঙ্গও ছিল। ফওয়াদ মাহিরাকে খুবই পরিশ্রমী অভিনেত্রী হিসেবে উল্লেখ করেন। কিন্তু তিনি এ-ও জানান যে, মাহিরার সঙ্গে ইচ্ছে করেই তিনি কাজের সংখ্যা কমিয়েছেন। নেপথ্য কারণ হিসেবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির অভিনেতা বলেন, ‘‘যাঁদের সঙ্গে কারও নিবিড় বন্ধুত্ব তৈরি হয়, তাঁদের সঙ্গে বেশি কাজ করলে সম্পর্কটাও ততটাই জটিল হয়ে ওঠে। আর কেউ বন্ধুত্ব এবং কাজকে মিশিয়ে ফেলেন না।’’

ফওয়াদের সাম্প্রতিক ‘দ্য লেজেন্ড অফ মওলা জাট’ ছবিতেও অভিনয় করেছিলেন মাহিরা। অভিনেত্রীকে জনপ্রিয় আমেরিকান অভিনেত্রী মেরিলিন মনরোর সঙ্গেও তুলনা করে ফওয়াদ জানান, মাহিরা এতটাই শক্তিশালী অভিনেত্রী যে, তিনি তাঁকে অন্য কোনও পেশায় দেখতে চাইবেন না। খুব শীঘ্র একটি ওয়েব সিরিজ়ে আবার এই জুটিকে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE