Advertisement
০৪ মে ২০২৪
Parineeti-Raghav Wedding

চুপি চুপি আংটিবদল সেরে ফেলেছেন পরিণীতি! রাঘবের সঙ্গে কবে সাত পাক ঘুরছেন অভিনেত্রী?

দিন কয়েক আগেই তাঁর অনামিকায় দেখা গিয়েছে রুপোলি আংটি। তখন থেকে কানাঘুষো, আপ নেতার সঙ্গে বাগ্‌দান সেরে ফেলেছেন পরিণীতি চোপড়া। বিয়ের পিঁড়িতে কবে বসছেন অভিনেত্রী?

Parineeti Chopra and Raghav Chaddha are reportedly already engaged, to tie knot in the end of October

এ বার খবর, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ২১:০১
Share: Save:

চলতি বছরেই বলিউডে ফের বিয়ের সানাইয়ের সুর। এত দিনের জল্পনা-কল্পনার পর খবর, এই বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বছরের শেষের দিকে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে চারহাত এক হতে চলেছে তাঁর। দুই তারকার প্রেমের চর্চা চলছে কয়েক মাস ধরেই। তখন থেকেই কানাঘুষো, খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন দুই তারকা। এমনকি, দিন কয়েক আগে অনামিকায় রুপোলি আংটিও দেখা গিয়েছে পরিণীতির।

এ বার খবর, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। শোনা যাচ্ছে, অক্টোবর মাসে একটি চলচ্চিত্র উৎসবের জন্য মায়ানগরী মুম্বইয়ে উপস্থিত থাকতে চলেছেন পরিণীতির তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়াও। তাঁর প্রিয় মিমি দিদির উপস্থিতিতেই বিয়ে করতে চলেছেন পরিণীতি। যদিও এখনও এই বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি রাঘব বা পরিণীতি কেউই।

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর, চলতি মাসেই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে বাগ্‌দান সেরে ফেলেছেন রাঘব ও পরিণীতি।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে আসার পরেই সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখেও পড়েন রাঘব। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব জুড়ে দেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব।’’ আম আদমি পার্টি জাতীয় রাজনৈতিক দলের তকমা পাওয়ার পরেও রাঘবের গলায় শোনা গিয়েছিল একই সুর। সাংবাদিকদের প্রশ্নে রাঘব বলেন, ‘‘আপাতত আম আদমি পার্টির এই সাফল্য উদ্‌যাপন করুন। পরে আনন্দ করার আরও সুযোগ আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE