Advertisement
১৭ জুন ২০২৪
Ranveer Singh

দু’দিন অন্তর পরিণীতির সামনে বিনা পোশাকে এসে দাঁড়াতেন রণবীর, শেষে কী করলেন নায়িকা?

রণবীর সিংহ নাকি বড্ড ‘বেহায়া’! অভিনেতার এক অচেনা দিক প্রকাশ্যে আনলেন পরিণীতি চোপড়া।

(বাঁ দিকে) রণবীর সিংহ (ডান দিকে) পরিণীতি চোপড়া।

(বাঁ দিকে) রণবীর সিংহ (ডান দিকে) পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৯:২৪
Share: Save:

এই মুহূর্তে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ঘোরতর সংসারী রণবীর সিংহ। বলতে গেলে চোখে হারান স্ত্রীকে। আর মাস কয়েকের মধ্যে বাবা হবেন তিনি। তবে রণবীররে এক অজানা দিক তুলে ধরলেন তাঁর একাধিক ছবির নায়িকা পরিণীতি চোপড়া। অভিনেতাকে ‘বেহায়া’ তকমা দিয়েছেন নায়িকা। প্রায়ই না কি পরিণীতি তাঁকে দেখতেন বিনা পোশাকেই।

বলিউডে পরিণীতির প্রথম ছবি ‘লেডিস ভার্সাস রিকি বেহল’-এ তাঁর বিপরীতে ছিলেন রণবীর সিংহ। কয়েক বছর পর ‘কিল দিল’ ছবিতে জুটি বাঁধেন তাঁরা। সেই ছবির প্রচারে রণবীরের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে প্রশ্ন করা হয় পরিণীতিকে। তখনই অচেনা এক রণবীরের সঙ্গে পরিচয় করান তিনি। জানান, ‘হ্যাপি বাড্ডে’ গানের শ্যুটে একসঙ্গে কাজ করার সময়ে বিবস্ত্র হয়ে তাঁর সামনে এসে দাঁড়িয়েছিলেন রণবীর! নায়িকার কথায়, ‘‘একটি রোমান্টিক দৃশ্যের আগে মেকআপে ব্যস্ত ছিলাম। আচমকাই ঘুরে তাকিয়ে দেখি, বিনা পোশাকেই দাঁড়িয়ে আছে রণবীর! পরনে ট্রাউজার্স বা ওই জাতীয় কিছুই নেই! আমি খুবই আপত্তি করায় শেষমেশ পরল!”

রণবীরের ভ্যানিটিতে ঢুকতেও অভিনেতার অনুমতির প্রয়োজন। পরিণীতির দাবি, বিশ্রাম করছেন কিংবা শৌচাগারে রয়েছেন বলে নয়, বরং বেশির ভাগ সময় বিবস্ত্র অবস্থায় থাকেন বলেই রণবীরের ভ্যানিটিতে ঢোকার জন্য অনুমতি প্রয়োজন হয়! নায়িকার কথায়, ‘‘মেকআপ ভ্যানে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। পরনের প্যান্ট যে কোনও সময় খুলেও ফেলতে পারে! ওর কিছু মনেই হবে না। কিন্তু উল্টোদিকের মানুষটা লজ্জায় পড়ে যাবে। আজ নয়, সেই ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির সময় থেকেই রণবীর এমন কাণ্ড করে!” ওই ছবির শুটিং চলাকালীন দু’দিন অন্তরই না কি এ ভাবেই পরিণীতির সামনে আসতেন রণবীর। তখনই অভিনেতাকে ‘বেহায়া’ বলেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE