Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Parineeti Chopra: মাইনাস ১২ ডিগ্রিতে শ্যুট, হি হি করে কাঁপছেন পরিণীতি, পরিচালকের দাড়ি জমে বরফ!

মাইনাস ১২ ডিগ্রিতে কাঁপতে কাঁপতে শ্যুটিং সেরে এলেন পরিণীতি চোপড়া। সঙ্গে ছবির নায়ক হার্ডি সন্ধু। সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন ভিডিয়োয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ মে ২০২২ ১৭:৫৩
Save
Something isn't right! Please refresh.
এত ঠান্ডায় এর আগে শ্যুটিং করেননি পরিণীতি!

এত ঠান্ডায় এর আগে শ্যুটিং করেননি পরিণীতি!

Popup Close

নায়িকা বলে কথা! পাতলা, খোলামেলা পোশাক যে পরতেই হবে! এ দিকে ঠান্ডায় হি হি করে কাঁপছেন পরিণীতি চোপড়া। দাঁতে দাঁত লেগে ঠকঠকানি! ‘কাট’ শব্দটা কানে আসতেই ঝটপট বোরখা আর ভারী জ্যাকেটে ঢেকে ফেললেন নিজেকে!

হবে না-ই বা কেন! শ্যুটিং লোকেশন যে অনেকখানি উচ্চতায়, পাহাড়ি উপত্যাকায়। মাইনাস ১২ ডিগ্রি তাপমাত্রায় সেখানেই অভিনয় সেরে এলেন পরিণীতি। সঙ্গে নায়ক হার্ডি সন্ধু। তাঁরও একই হাল। কাঁপতে কাঁপতেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের গোটা দায়িত্ব সামলাল পরিচালক-সহ গোটা ইউনিটও।

এত ঠান্ডায় এই প্রথম শ্যুট করলেন পরিণীতি। সেই অভিজ্ঞতা নিজেই তুলে ধরেছেন এক মজার ভিডিয়োয়। ইনস্টাগ্রামে তা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গেও।

Advertisement

ভিডিয়োয় নায়ককে পাশে নিয়ে বোরখা-জ্যাকেটে আপাদমস্তক ঢাকা অভিনেত্রী কাঁপতে কাঁপতেই বলছেন, ‘‘মাইনাস ১২ ডিগ্রিতে শ্যুট! কী ঠান্ডা রে বাবা! আমরা সেটে জল খেতে পারছিলাম না। কারণ জল জমে বরফ হয়ে গিয়েছে। গ্যাস সিলিন্ডার, ভ্যান সব বরফে ঢাকা। ফলে জল গরম করা যায়নি! আমাদের পরিচালকের দাড়িতেও জমাট বরফ! আর এত সব যখন ঘটছে, আমাদের নায়ক ঘরে হিটার চালিয়ে গভীর ঘুমে!’’

কিন্তু কীসের শ্যুটে গিয়েছিলেন পরিণীতি? ছবি না ওয়েব সিরিজ? শ্যুট হলই বা কোথায়? সে সব নিয়ে এখনও মুখে টুঁ শব্দটি নেই কারও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement