পাশাপাশি নিক এবং গোবিন্দার ছবি। উপরে ক্যাপশনে লেখা ‘যথাযথ’। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিক জোনাস নিজে। হঠাৎ গোবিন্দা আর নিজের ছবি শেয়ার করে অমনটা লিখতে গেলেন কেন তিনি?

ব্যাপারটা খুলেই বলা যাক। সদ্য মুক্তি পেয়েছে জোনাস ভাইদের নতুন অ্যালবাম ‘হ্যাপিনেস বিগিনস’। আর সেই অ্যালবামেরই একটি গান ‘অনলি হিউম্যান’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গানের কথা, সুর, সাজসজ্জা, ৮০-র দশকের নস্টালজিয়াকে আবারও উস্কে দিয়েছে বলেই নেটিজেনদের একাংশের মতামত। এরই মধ্যে সবচেয়ে অবাক করেছে বলিউড সুপারস্টার গোবিন্দার সঙ্গে নিক জোনাসের হুবহু মিল।

আরও পড়ুন- নাইজেল প্রথম দিন আমাকে ‘হাই’ পর্যন্ত বলেনি: মানালি

আরও পড়ুন- প্রয়াত বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট প্রিয়ঙ্কার

 

চোখে হলুদ রোদচশমা। গায়ে লাল রঙের পোশাক। নিকের লুক মিলে গেছে ১৯৯৫-এ মুক্তিপ্রাপ্ত ‘কুলি নম্বর ১’-এ গোবিন্দার লুকের সঙ্গে। চিচি ভাইয়ার সঙ্গে এই হঠাৎ খুঁজে পাওয়া সাদৃশ্যে নেটিজেনরা যেমন উচ্ছ্বসিত, নিকও একইরকম আপ্লুত। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা তাঁর পোস্টটি সে কথাই জানান দিচ্ছে।

 

নিকের শেয়ার করা ইনস্টা স্টোরি 

এমনিতে নিকের বলিউড প্রীতির কথা বেশ পরিচিত। প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ের সময়েও হিন্দি গানে পা মিলিয়ে পুরোদস্তুর বলিউডি কায়দায় নাচতে দেখা গিয়েছিল তাঁকে। আপাতত নিজের ‘ওয়ার্ল্ড মিউজিক ট্যুর’ নিয়ে বেশ ব্যস্ত নিক এবং তাঁর ভাইয়েরা। শুধু জোনাস ভাইয়েরাই নন। এই ট্যুরে সামিল হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, সোফি টারনার-সহ গোটা পরিবার।