Advertisement
২৩ এপ্রিল ২০২৪
miss jojo

লেকে প্রেম করতে গিয়ে পুলিশ ধরেছিল জোজোকে, গায়িকার জীবনের ঘটনা জানলে বিস্মিত হবেন

মিস জোজোর গানে মু্গ্ধ তাঁর দর্শক। কিন্তু জানেন কি ব্যক্তিজীবনে গায়িকা কতটা রোমাঞ্চকর? প্রেম করতে গিয়ে কী হয়েছিল তাঁর সঙ্গে?

photo of Bengali Singer Miss Jojo

লুকিয়ে প্রেম করতে গিয়ে ঠিক কী কী ঘটেছিল জোজোর সঙ্গে? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫১
Share: Save:

জোজো মুখোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় মিস্‌ জোজো নামেই। তাঁর গানে মুগ্ধ শ্রোতারা। স্টেজে জোজোর এনার্জির জুড়ি মেলা ভার। কিন্তু জানেন কি জোজোর জীবনের প্রেম এবং বিয়ে দুইই ছিল খুবই রোমাঞ্চকর। তাঁর গান তো অনেকেই শুনেছেন। কিন্তু ব্যক্তি জোজোর জীবনে প্রেমের রোমাঞ্চের কথা কি জানেন?

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে এসে সেই পুরনো দিনেই ফিরে গেলেন জোজো। বললেন লুকিয়ে প্রেম করতে গিয়ে ঠিক কী কী ঘটেছিল? জোজো বলেন, “আমার মা খুব কড়া ছিলেন। তাই ভয় ভয়েই প্রেম করতাম। দু’দিন ঘুরতে গিয়েছিলাম। যা কাণ্ড হয়েছিল। প্রথম দিন দেশপ্রিয় পার্কে প্রেম করতে গিয়ে শেষে ষাঁড়ের তাড়া খেয়ে পালিয়ে আসি। কিন্তু তার পরের দিন যা হয়েছিল।”

জোজো আরও যোগ করেন। তিনি বলেন, “আমরা গিয়েছিলাম রবীন্দ্রসরোবর লেকে প্রেম করতে। কিছু ক্ষণ পর দেখি সামনে দাঁড়িয়ে পুলিশ। থানায় ধরে নিয়ে গিয়েছিল আমাদের। আমি রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছিলাম।”

এই দুই ঘটনার পরই তিনি সিদ্ধান্ত নেন আর ঘুরে ঘুরে প্রেম নয়। পরের দিনই শ্বশুরবাড়ি চলে গিয়েছিলেন। এক সপ্তাহের মাথায় বিয়েও করে নেন তিনি। আপাতত গান আর নিজের সংসার, সন্তানদের নিয়ে ভালই আছেন জোজো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE